মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জাবির সাবেক ভিসি প্রফেসর খন্দকার মোস্তাহিদুর রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. খন্দকার মোস্তাহিদুর রহমান আর নেই। গত শুক্রবার বেলা ৩টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। দেশ বরেণ্য এই বুদ্ধিজীবী ও শিক্ষাবিদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর ড. শহীদুল্লাহ, বিএনপির স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক ও দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার, বাংলাদেশ অর্থনীতি সমিতি, স্বাধীনতার সূবর্ণজয়ন্তী জাতীয় রচনা প্রতিযোগিতা কমিটির সদস্য সচিব প্রফেসর ড. এবিএম ওবায়দুল ইসলাম।

শুক্রবার রাত ৮ টায় শান্তিনগর আমিন বাগ জামেমসজিদ মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ১০ টায় জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় টেনিস মাঠে দ্বিতীয় নামাজের জানাজা শেষে দুপুরে ঢাকা বনানী করব স্থানে খন্দকার মোস্তাহিদুর রহমানের লাশ দাফন করা হয়। জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় নামাজের জানাজা অংশ নিয়ে ছিলেন- সাবেক বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও বিশ্ববিদ্যালয় এ্যালাইমেন এসোসিয়েশন সভাপতি অধ্যাপক আবুবকর সিদ্দিকী, প্রফেসর ড. কামরুল হাসান, প্রফেসর ড. সৈয়দ কামরুল হাসান, প্রফেসর ড. মেসবাহুল সালেহীন, প্রফেসর ড. সোহেল রানা, প্রফেসর ড. মাহরুহি সাত্তার ও কানাডা প্রবাসী ছেলে খন্দকার আশফাকুর রহমান প্রমূখ।

মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয় এ্যালাইমেন এসোসিয়েশন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ রেজিস্ট্রার রহিমা কানিজ ও মরহুম-এর মেয়ে ফার্মেসি বিভাগের এসোসিয়েট অধ্যাপক খন্দকার তাসমিনা রহমান ও জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম-এর নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন