শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরলে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা। লম্পট গ্রেফতার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৫:৩৩ পিএম

দিনাজপুরের বিরলে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার ঘটনায় আসামী ইফতেখার আলম ওরফে রয়েল নামের এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
জানা গেছে, উপজেলার ১০নং রানীপুকুর ইউনিয়নের রানীপুকুর গ্রামের বাগরাপাড়ার অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রী (১৪) কে একাকি পেলেই একই এলাকার আব্দুল মান্নানের লম্পট বিবাহিত ছেলে রাণীপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ্যপ্রহরী ইফতেখার আলম ওরফে রয়েল (২৬) বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করত।

গত রবিবার সকাল ১১ টার দিকে ওই ছাত্রীর বাড়ীতে বাবা মা না থাকার সুবাধে ওই ছাত্রীর বাড়ীতে ইফতেখার আলম ওরফে রয়েল কৌশলে ঢুকে ওই ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রী চিৎকার দিলে লম্পট ঘর থেকে বের হয়ে যায়। পরে আবার রয়েল ঘরে প্রবেশ করতে চাইলে ঘরের দরজা বন্ধ করে দেয়। বেলা সাড়ে ১১ টার দিকে ছাত্রীর মা মামলার বাদীনি বাড়ীতে ফিরলে ওই ছাত্রী মায়ের গোলা জড়িয়ে কান্না করে ঘটনার বিষয় খুলে বলে।
এ ঘটনায় ওই ছাত্রীর মা রাহেনা বেগম বাদী হয়ে অভিযুক্ত ইফতেখার আলম ওরফে রয়েলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/৪ (খ) ধারায় বিরল থানায় একটি মামলা নং-১৯, তারিখ-২২/০৮/২০২১ইং দায়ের করে।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এজাহার নামীয় আসামী লম্পট ইফতেখার আলম ওরফে রয়েলকে রাতেই গ্রেফতার করে সোমবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন