শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দল না থাকলে সরকারের স্থায়িত্ব থাকে না- পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৪:২৭ পিএম

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন বলেছেন, দল না থাকলে শক্তি থাকে না ,দল না থাকলে সরকারের স্থায়িত্ব থাকে না । শুধু নেতা কর্মী নয় ,সাধারণ মানুষের সমর্থন - সহানুভূতি দলের প্রতি থাকতে হবে। সমর্থনের দিক থেকে সাধারণ মানুষ সংখ্যায় বেশি। নেতাকর্মীদের দ্বারা সাধারণ মানুষ যেন কষ্ট না পায় সে দিকে খেয়াল রাখতে হবে। বুধবার(২৫ আগস্ট) চাঁদপুরের মতলব উত্তরে বাংলাবাজারে পথ সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন,আমাকে পরিকল্পনা প্রতি মন্ত্রী করায় মাননীয় প্রধানমন্ত্রী আমি ও আপনাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে আসছেন। পাঁকা রাস্তা দিয়ে প্রত্যেক বাড়িতে যাওয়া যায়, এমন কোনো বাড়ি নাই যেখানে বিদ্যুৎ নাই, বিদ্যালয় গুলোর অবকাঠামোর উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন,গজারিয়া-মতলব শুধু ব্রীজ নয় এখান দিয়ে একটি অঞ্চলিক হাইওয়ে হবে। হাইওয়ে দিয়ে গজর-মতলব হয়ে নোয়াখালী,চাদপুর,ফেনি,চট্রগ্রাম,ভোলা,শরিয়তপুর মানুষ আসা-যাওয়া করতে পারবে।
এসময় বক্তব্য রাখেন এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, উপজেলা চেয়ারম্যান এম এ কুদ্দুস।
পথ সভা শেষে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত সম্পন্ন করে উপজেলা পরিষদে জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং গার্ড অফ অনার গ্রহণ করেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধির সাথে মতবিনিময় করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক নাসির উদ্দিন সারোয়ার ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান উপস্থিত ছিলেন।
ছবি ক্যাপশনঃ চাঁদপুরের মতলব উত্তরে বাংলাবাজারে পথ সভায় বক্তব্য রাখছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন