সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংস্পট থেকে টম ক্রুজের বিএমডাব্লিউ চুরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৪:৫১ পিএম

'মিশন ইম্পসিবল ৭' এর শুটিং চলাকালীন ছিল কড়া পাহারা, তারপরেও শুটিংস্পট থেকে টম ক্রুজের বিএমডাব্লিউ এক্সসেভেন মডেলের গাড়িটি চুরি গেল। তবে পরবর্তী সময়ে গাড়ি খুঁজে পেলেও সেখান থেকে উধাও হলি-তারকার কয়েক লক্ষ টাকার গুরুত্বপূর্ণ নথি। পুলিশের প্রাথমিক অনুমান, রীতিমত ছক কষেই এই চুরির কান্ডটি ঘটানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শুটিং চলাকালীন এই ঘটনায় রীতিমত ক্ষিপ্ত টম ক্রুজ।

জানা গেছে, সহ-অভিনেত্রী হেলি অ্যাটওয়েলের সঙ্গে বার্মিংহ্যামের শপিং সেন্টারের সামনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন টম ক্রুজ। তার গাড়িটি বার্মিংহ্যামের বিখ্যাত গ্র্যান্ড হোটেলের বাইরেই ছিল। সেখানেই স্ক্যানার ব্যবহার করে গাড়ির চাবি থেকে সিগন্যাল দিয়ে গাড়িটি খুলে হাওয়া হয়ে যায় চোর। পরবর্তীতে শহরের একটি রাস্তায় গাড়িটি খুঁজে পায় পুলিশ।

গোটা ঘটনায় যারপরনাই খেপে গেছেন ৫৯ বছর বয়সী এই হলিউড তারকা।। পর্দার বাইরে এমনিতে ঠান্ডা মাথার বিচক্ষণ মানুষ বলে খ্যাতি রয়েছে টম ক্রুজের। কিন্তু এত কড়া পাহারা সত্ত্বেও তাঁর গাড়ির মধ্যে থেকে এত ব্যক্তিগত বহুমূল্যের জিনিস কী করে চুরি হতে পারে তা ভেবেই রেগে অগ্নিশর্মা হয়ে উঠেছেন 'মিশন ইম্পসিবল'-এর নায়ক।

পর্দায় যেমন একার দায়িত্বে গোটা পৃথিবীকে বেশ কয়েকবার বিপদের হাত থেকে বাঁচিয়েছেন 'ইথান হান্ট', সেখানে এই চোরকে ধরার 'মিশন' কি নিজের হাতে তুলে নেবেন তিনি? আপাতত সেই প্রশ্নের জবাবের অপেক্ষাতেই রয়েছে টমের ভক্তকুল।

উল্লেখ্য, ইংল্যান্ডে চলছিল 'মিশন ইম্পসিবল' সিরিজের ৭ নম্বর ছবির শুটিং। সেখানেই ব্যস্ত ছিলেন অভিনেতা। সবকিছু ঠিক থাকলে ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমাটি আগামী বছরের ২৭ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন