বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:৩০ পিএম

রংপুরের মিঠাপুকুরের এক পল্লীতে জুসের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে অচেতন করে এক গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে জবেদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত জবেদুল ইসলাম উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। রোববার রাতে গ্রেফতারের পর আজ সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা গেছে, অভিযুক্ত জবেদুল ইসলাম গত ৪ রমজান ওই গৃহবধূকে ইফতারের দাওয়াত দেয়। ইফতারের সময় তার দুই ভাবির সহযোগিতায় জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ওই গৃহবধূকে অচেতন করে ধর্ষণ করে। এ সময় জবেদুলের দুই ভাবি ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে জবেদুল। স্বামী ঢাকায় থাকায় বিষয়টি এতদিন গোপন রাখেন ওই গৃহবধূ। সম্প্রতি কয়েকদিন আগে আবারও তাকে ভাবি শাপলা বেগমের বাসায় রাত যাপনের প্রস্তাব দেয় জবেদুল। এতে নিরুপায় হয়ে পুরো ঘটনাটি ঢাকায় থাকা স্বামীকে খুলে বলেন তিনি। ঘটনা শুনে তার স্বামী ঢাকা থেকে এসে রোববার রাতে বাদী হয়ে ৪ জনকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা দায়ের করলে রাতেই জবেদুলকে গ্রেফতার করে পুলিশ। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

মিঠাপুকুর থানার ওসি জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে জবেদুল নামে এক যুবককে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন