ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তোষজনক সাফল্য পেয়েছে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

এই সপ্তাহে বলিউডে যুদ্ধ অ্যাকশন আর রোমান্সের। আর এই যুদ্ধে ‘ঢাই কিলো কা হাত’ বিজয়ী অবস্থানে আছে তা স্পষ্ট। সানি দেওলের ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ নির্মাণে যতটা খরচ হয়েছে, যতটা প্রচার প্রচারণা হয়েছে তার প্রতিফলন কিন্তু ঘটেনি সিনেমা থিয়েটারে। তবে সানির ভক্তরা আর শুদ্ধ অ্যাকশনের ভক্তরা ফিল্মটিকে গ্রহণ করেছে সাদরে। অন্যদিকে অপেক্ষাকৃত কম বাজেটে নির্মিত প্রেমের চলচ্চিত্র ‘সনম তেরি কসম’ নিয়ে এতোটা মাতামাতি না হলেও স্বল্পসংখ্যক দর্শক যারা এটি দেখেছে তারা পরিপূর্ণ উপভোগ করেছে বলে জানিয়েছে।
১৯৯০ সালে রাজকুমার সন্তোষী পরিচালিত ‘ঘায়েল’ মুক্তি পাবার ১৬ বছর মুক্তি পেল এর সিকুয়েল ‘ঘায়েল ওয়ান্স এগেইন’। এবার নায়ক সানি সরাসরি নিজেই ফিল্মটি পরিচালনা করছেন। তার সঙ্গে অভিনয় করেছেন ওম পুরি, সোহা আরি খান, শিবম পাটিল, আঁচল মুনজাল, ঋষভ অরোরা, দায়না খান, নরেন্দ্র ঝা, মুরলি শর্মা, তিসকা চোপড়া, রমেশ দেও, নীনা কুলকার্নি, মনোজ জোশি, জাকির হুসেন এবং সচিন খেদেকার। হলিউডের বিখ্যাত স্টান্ট কোঅর্ডিনেটর এবং সেকেন্ড ইউনিট পরিচালক ড্যান ব্র্যাডলি এর অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। ফিল্মটিতে তার কাজেই পেশাদারিত্ব স্পষ্ট। চলচ্চিত্রটি প্রথম দিনে আয় করেছে ৭.২ কোটি রুপি। শনিবার আ রোববার ফিল্মটির আয় যথাক্রমে ৭.৬৫ কোটি রুপি এবং ৮.৪ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ২৩.২৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৩ কোটি রুপি।
অন্যদিকে নিটোল প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্র ‘সনম তেরি কসম’ কোনও হিট বা সুপারহিট ফিল্মের মতো অবস্থান নেই কিন্তু এক উপস্থাপনাই এর প্রশংসনীয় দিক। নতুন অভিনয়শিল্পীদের নিয়ে ফিল্মটি নির্মাণ করায় দর্শক বেশ কম। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাধিকা রাও এবং বিনয় সাপ্রু। অভিনয় করেছেন হর্ষবর্ধন রানে, মওরা হোকানে, অনুরাগ সিনহা, মনীশ চৌধরি, মুরলি শর্মা, বিজয় রাজ এবং সুদেশ বেরি। শুক্রবার ফিল্মটির আয় ১.২৫ কোটি রুপি। এর পরের দিন আয় ১.৫১ কোটি রুপি। রবিবারের ১.৯ কোটি রুপি নিয়ে সপ্তাহান্তে ফিল্মটির আয় ৪.৬৬ কোটি রুপি। সোমবারের আয় প্রায় ১ কোটি রুপি।
গত সপ্তাহের চলচ্চিত্র ‘মাস্তিজাদে’র আয় এই সপ্তাহান্ত পর্যন্ত ২৮.৭৪ কোটি রুপি। ‘সালা খাড়ুস’ একই সীমার মধ্যে আয় করেছে ১২.৬৩ কোটি রুপি। ‘এয়ারলিফ্ট’ ফিল্মটির হাল আয় ১২০.৭ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন