শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট জেলা আ.লীগ সভাপতি লুৎফুর রহমানের ইন্তেকাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩০ পিএম

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল বিকেল ৪টা ১০ মিনিটে তিনি নগরীর নয়া সড়কস্থ মাউন্ড এডোরা হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাযার নামাজ আজ বেলা আড়াইটায় অনুষ্ঠিত হবে সিলেট আলিয়া মাদরাসা মাঠে।
পরে নগরীর মানিক পীর টিলায় দাফন করা হবে এ বর্ষিয়ান রাজনীতিবিদের লাশ।
১৫ জুলাই শারীরিক অসুস্থবোধ করায় সিলেট সীমান্তিক ল্যাবে নমুনা দেন। নমুনার ফলাফলে তার করোনা পজেটিভ আসে। এরপর নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেন তিনি। গত দুই দিন আগে হঠাৎ করে আবার অসুস্থবোধ করলে তাকে আবারও ক্লিনিকে ভর্তি করা হয়। গতকাল সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু বুধবার সন্ধ্যার পর থেকে শারীরিক অবস্থার অবনতি হলে এই হাসপাতালেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।
অ্যাডভোটেক লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানী নগর থানার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারে রয়েছে তার বাসবভবন।
এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট মো. লুৎফুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর ছিলেন। বাংলাদেশের সংবিধানের অন্যতম স্বাক্ষরকারী ছিলেন তিনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম says : 0
ইননালিললাহে অইননালিললাহে রাজেউন,উনার রুহেরমাগফেরাত কামনা করি,আল্লা পাক যেন জাননাতবাসী করেন আমিন। যদি ও উনি বামপন্থী দল করেছেন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন