ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যাপক সাফল্য পেয়েছে ‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মহেন্দ্র সিং ধোনি নিঃসন্দেহে ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটারদের একজন। তার জীবনী নিয়ে ‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে এটি তার জন্য গুরুত্বপূর্ণ এবং বিশাল পাওয়া। তবে চলচ্চিত্রটিতে তার ভূমিকার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ক্যারিয়ারের জন্য এটি এক টার্নিং পয়েন্ট। এই প্রথম তার একটি ফিল্ম সুপারহিট হলো।
এছাড়া ‘পিকে’তে (২০১৪) সরফরাজের ভূমিকায় সুশান্ত’র অভিনয়ও সবার নজর কেড়েছিল, তবে সেটি ছিল আমির খান আর আনুশকা শর্মার ফিল্ম। এর আগে প্রধান ভূমিকায় অভিনেতাটির তিনটি ফিল্ম মুক্তি পেয়েছেÑ  ‘কাই পো ছে’ (২০১৩), ‘শুদ্ধ দেশি রোমান্স’ (২০১৩) এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ (২০১৫)। বাণিজ্যিক সাফল্য না পেলেও তিনটিতেই সুশান্ত’র অভিনয় প্রশংসা পেয়েছে। এই প্রথম তিনি ব্যাপক বাণিজ্যিক সাফল্য পেলেন। বলার অপেক্ষা রাখে না এখন থেকে নির্মাতারা তাকে আরো গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে।
‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ ফিল্মটিতে সুশান্ত ছাড়া অভিনয় করেছে কিয়ারা আডবানি, দিশা পাটানি, অনুপম খের, হেরি টাংরি, ভূমিকা চাওলা, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র এবং একটি বিশেষ ভূমিকায় পরিণীতি চোপড়া। নীরাজ পা-ে চলচ্চিত্রটি পরিচালিত ফিল্মটি ৩০০০ বেশি পর্দায় মুক্তি পেয়েছে। শুক্রবার ফিল্মটি আয় করেছে ২১.৩ কোটি রুপি। শনিবার আর রবিবার ফিল্মটির আয় যথাক্রমে ২০.৬ কোটি রুপি এবং ২৪.১ কোটি রুপি। সপ্তাহান্ত ফিল্মটি আয় করেছে ৬৬ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৮.৫১ কোটি রুপি। প্রথম চারদিনেই চলচ্চিত্রটির এই বছরের সফলতম ১০ চলচ্চিত্রের তালিকায় ছয় নম্বরে উঠে এসেছে।
বিশেষজ্ঞদের মতে, চলচ্চিত্রটির সাফল্যের কারণ দুটি। প্রথমত এটি এই সপ্তাহের একমাত্র বলিউড চলচ্চিত্র আর দ্বিতীয়ত ধোনির ব্যাপক জনপ্রিয়তা। চলচ্চিত্রটি তামিল আর তেলেগুতে ডাব করে মুক্তি দেয়া হয়েছে।
আগের সপ্তাহে মুক্তি পাওয়া ‘ব্যাঞ্জো’ চলতি সপ্তাহান্ত পর্যন্ত ৮.৬৭ কোটি রুপি। ‘পিঙ্ক’ এ পর্যন্ত আয় করেছে ৬১ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন