শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে লাশ নিয়ে টানাটানি

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ পিএম

সরিষাবাড়ী কেন্দ্রীয় গোরস্থানে নিহত শিশু বাচ্চা কন্যার লাশ খাটিয়ায় দাফনের অপেক্ষায়। ছবি-এম এ মান্নান।


জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার শিমলা বাজারে ১১ বছরের শিশু মেয়ে বাচ্চার লাশ নিয়ে টানা করছে মৃতের মা বাবা। এ ব্যাপারে শুক্রবার মাগরিব নামাজ বাদ সন্ধ্যা ৭টায় সরিষাবাড়ী কেন্দ্রীয় গোরস্থানে উভয় পক্ষের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। মৃত শিশু বাচ্চা মেহের নাজনীন কন্যার মা রাজিয়া সুলতানা নিকটস্থ সরিষাবাড়ী থানায় অভিযোগ করলে ওসি তদন্ত আঃ মজিদ ঘটনাস্থল সরিষাবাড়ী কেন্দ্রীয় গোরস্থানে এস আই গোলাম মস্তফা সহ কয়েকজন ফোর্স পাঠিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মৃত শিশু বাচ্চা মেহের নাজনীন কন্যার মা জানান, ২০১২ সালে আমি আমার স্বামী শিমলা বাজারের ফজলুল হক ঠান্ডুকে তালাক দিয়ে তিন ছেলে ও এক মেয়ে নিয়ে আমি ঢাকায় বসবাস করছি। মেয়েটি মাঝে মাঝে তার বাবার কাছে সরিষাবাড়ীতে আসত। সম্প্রতি ৪ মাস আগে আমার মেয়ে কন্যা সরিষাবাড়ীতে তার বাবার কাছে আসে। আর আমার কাছে যায়নি। শুক্রবার দুপুরে মেয়েটি পার্শ্ববর্তী তাড়িয়া পাড়া গ্রামে বাবার পক্ষের আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে বন্যার পানিতে গোসল দিতে গেলে সে আর পানি থেকে উঠে আসেনি। অনেক ক্ষন পর মেয়েটির মৃত দেহ ভেসে উঠে। আমি খবর পেয়ে আমার মৃত মেয়ের লাশ নিতে এলে আমার তালাক প্রাপ্ত স্বামীসহ তার লোকজন আমাকে মারধর করে। পরে আমি লাশ দাফন না করার জন্য থানায় অভিযোগ করি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। লাশ দাফন হবে কি না হবে তা অনিশ্চিত।

এদিকে নিহত শিশু বাচ্চা কন্যার বাবার পক্ষ থেকে এলাকাবাসী জানায় মেয়ের জন্ম দাতা বাবাই মেয়ের দেখাশুনা ভরন পোষণ চালাত সেহেতু মেয়ের লাশ মা পেতে পারেনা। বাবার জায়গাতে দাফন করা হবে মেয়ের লাশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন