শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে ক্যারাম খেলা নিয়ে দু’পক্ষে সংঘর্ষে আহত-১৫, থানায় অভিযোগ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৭:১২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ক্যারাম বোর্ডের বাজির আসরে কে আগে খেলবে এই নিয়ে সংঘর্ষে নারী-পুরুষসহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) রাত ১০ টার দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের পুকুরপাড় মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এঘটনায় বুধবার সকালে আহত খায়রুলের পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। আহতরা হলো- আনোয়ারা বেগম (৫০), রোজিনা বেগম (৩০), খালেদা আক্তার (৩২), প্রতিবন্ধী আনোয়ার হোসেন (৩৪), রনি মিয়া (১৬), সুরুজ্জামান (৬০), দেলোয়ার হোসেন (৩২), খায়রুল ইসলাম (২০), আশরাফ হোসেন (২২), সোহরাব হোসেন (৬০), শাকিল মিয়া (১৫), রাকিব হাসান (১৫)।

আহত ও স্থানীয়দের সূত্রে জানায়, বগারপাড় গ্রামের পুকুরপাড় এলাকায় ক্যারাম বোর্ড দিয়ে দীর্ঘদিন যাবৎ জুয়া (বাজি) খেলা পরিচালনা করে আসছে মুদির দোকানদার রিপন মিয়া। ঐ দোকানে টাকা দিয়ে বাজি খেলতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসে জুয়াড়িরা। মঙ্গলবার রাতে কিশোর রনি ও তিন বন্ধু মিলে ক্যারাম বোর্ড খেলিতেছিল। এ সময় আশরাফ ও তার বন্ধুরা ক্যারাম খেলতে চায়। এসময় রনিসহ তার বন্ধুরা বাধা দেয়। এ নিয়ে রনি ও আশরাফ হোসেনের মধ্যে কথা কাটাকাটি বাঁধে। এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় রনির মা ও দাদি এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে আশরাফ ও তার সমর্থকরা। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক বলেন, এঘটনায় থানায় অভিযোগ এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন