বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনুদানের ‘দেশান্তর’ সিনেমায় ইয়াশ রোহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

চলতি বছরে সরকারি অনুদান পাওয়া ‘দেশান্তর’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই সময়ের অত্যন্ত প্রতিভাবান চিত্রনায়ক ইয়াশ রোহান। কবি নির্মলেন্দু গুণের ‘দেশান্তর’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। এটি পরিচালনা করবেন আশুতোষ সুজন। তবে সেখানে ইয়াশের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

অনুদানের সিনেমা ‘দেশান্তর’-এ ইয়াশ রোহানের অভিনয়ের ব্যাপারটি পরিচালক আশুতোষ সুজন নিজেই নিশ্চিত করেছেন গণমাধ্যমে। এই নায়ককে কাস্ট করা প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘চরিত্রের প্রয়োজনে ইয়াশ রোহানকে নিয়েছি। আশা করছি তিনি চরিত্রটা ফুটিয়ে তুলতে পারবেন। এখন পর্যন্ত সবকিছুই চূড়ান্ত করা হয়েছে। সব ঠিক থাকলে অক্টোবরে ছবির শুটিং শুরু করতে চাই।’

‘দেশান্তর’-এর কেন্দ্রীয় চরিত্রের নাম ‘অন্নপূর্ণা’। এই চরিত্রে অভিনয়ের জন্য আগেই চূড়ান্ত হয়ে আছেন বাংলা চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিণী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। তার বিপরীতে থাকবেন অভিনেতা আহমেদ রুবেল। এবার সিনেমাটিতে যুক্ত হলেন ইয়াশ রোহান। সিনেমাটিতে ইয়াশ রোহানের বিপরীতে অভিনয় করবেন নবাগত একজন। যার নাম এখনই প্রকাশ করতে চান না পরিচালক।

নির্মাতা সূত্রে জানা গেছে, সব ঠিক থাকলে অক্টোবর মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।

শিল্পী পরিবারে জন্ম ইয়াশ রোহানের। তার বাবা নরেশ ভুঁইয়া এবং মা শিল্পী সরকার অপু নিয়মিত কাজ করেন টিভি নাটকে। ২০১৫ সালে ‘ডুব’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করেছিলেন ইয়াশ। এছাড়া সেখানেও অভিনয়ও করেন। পরের বছর ‘লাল কাগজের টাকা’ নামে আরও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করেন তিনি।

২০১৮ সালের ৬ এপ্রিল ‘মনপুরা’ ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ইয়াশের। শুরুতেই চিত্রনায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করে বেশ সাড়া ফেলেন তিনি। এরপর তিনি ‘ইতি, তোমারই ঢাকা’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন।২০১৮ সালেই তার অভিনীত ওয়েব চলচ্চিত্র ‘রূপকথা’ বায়োস্কোপ লাইভে মুক্তি পায়। ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর তার ‘মায়াবতী’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি নাটক ও টেলিফিল্মেও তিনি অভিনয় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD NIAZ MORSHED ১২ সেপ্টেম্বর, ২০২১, ২:২৬ পিএম says : 0
আপনাদের সমর্থন আমাদের অনুপ্রাণিত করে। আশাকরি আমাদের সাথে যুক্ত থাকবেন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন