রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল

চট্টগ্রামে তথ্য প্রতিমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, বেগম জিয়ার তো চিত্রনায়িকা হওয়ার কথা ছিলো। তিনি কি তার স্বামী হত্যার বিচার চেয়েছেন? যারা বেগম জিয়াকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, সেই স্বপ্ন ভুলে যান। যারা দালালি করছেন, তারাও সাবধান হয়ে যান। দালালি বন্ধ করুন, খুনি জিয়ার পরিবারের পক্ষে দালালি বন্ধ করুন। তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, বিদেশের মাটিতে বসে আছে কুলাঙ্গার। ওরা তো এ বাংলার সন্তান না। তাদের জন্ম পাকিন্তানে।

গতকাল রোববার বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নিউজ স্টুডিও উদ্বোধন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও বিএফডিসির জন্য বরাদ্দকৃত স্থান পরিদর্শন শেষে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জিয়া পরিবারের বিচার হবে। কুলাঙ্গার তারেক জিয়ার বিচার বাংলার মাটিতেই হবে। এদের বিচার বাস্তবায়ন করতে ডা. মুরাদের মতো শত শত বঙ্গবন্ধুর সৈনিক প্রস্তুত। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে, শেখ হাসিনার বাংলাদেশকে বিশ্বের দরবারে উপস্থাপন করছেন সাংবাদিকরাই।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াছমিন, বিটিভির অনুষ্ঠান পরিচালক জগদীশ এষ, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য্য, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. ইসমাইল হোসেন খান, উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন