শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজে সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:১০ এএম

তুরস্কে চলছে ‘টাইগার-৩’ এর শুটিং। শ্যুটিংয়ে ব্যস্ত সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং টিমের অন্যান্য সদস্যরা। এসবের মাঝেই তুরস্কের শিল্প-সংস্কৃতি এবং পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এসরয়-এর সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎকার ও নৈশভোজ সারলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। চলল ভরপুর শাহী খাওয়াদাওয়া।

এই সাক্ষাৎকারের বেশ কিছু মুহূর্তের ছবিও শেয়ার করেছেন ওই মন্ত্রী। ছবির সঙ্গে তিনি লেখেন যে বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান এবং ক্যাটরিনা কাইফ-এর সঙ্গে বেশ কিছু দারুণ মুহূর্ত কাটালেন। ওরা যে তুরস্কতে নতুন ছবির শুটিংয়ের জন্যে এসেছেন সেকথাও উল্লেখ করেছেন সে দেশের শিল্প-সংস্কৃতি এবং পর্যটন মন্ত্রী। নিজের বক্তব্য শেষে তার সংযোজন, ‘তুর্কি এভাবেই নানান ইন্টারন্যাশনাল প্রোজেক্ট-এর কাজ এবং শুটিংয়ের জন্য দরজা অবধারিতভাবে খোলা রেখে স্বাগত জানাবে।’

উল্লেখ্য, কয়েক মাস আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন আমির খান। শুটিংয়ের ফাঁকে আমির দেখা করেছিলেন তুরস্কের প্রেসিডেন্টের স্ত্রীয়ের সঙ্গে। ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় ভারতের অনেকেই আমির খানকে একহাত নিয়েছিলেন।

এদিকে মুম্বাইয়ে শুটিং শেষ করে আগস্ট মাসের শুরু থেকেই তুরস্কে চলেছে ‘টাইগার-৩’র শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন ফের দেখতে পাবেন দর্শক। এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাসমি। নির্মাতা সংস্থা সূত্রের খবর, রাশিয়ার শ্যুটিং সেরেই কয়েকদিনের জন্য ভারতে ফিরেছিলেন তিনি। তবে সদ্যই তিনি তুরস্ক পৌছেঁছেন। খুব শীঘ্রই ‘টাইগার-৩’ র ফ্লোরে অন্য কলাকুশলীদের সঙ্গে যোগ দেবেন ইমরান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন