বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবপুরে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

নরসিংদীর শিবপুরের কারারচরে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন একটি নয়ানজলি থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার ১১টার দিকে পুটিয়া ইউনিয়নের কারারচর এলাকার একটি প্লাস্টিক কারখানার সামনের নয়নজলি থেকে শিবপুর থানা পুলিশ এই লাশ উদ্ধার করেছে। লাশের সঙ্গে পড়ে থাকা ব্যাগ, কিছু কাগজপত্র ও জাতীয় পরিচয়পত্রের সূত্র ধরে ধারণা করা হচ্ছে ওই যুবকের নাম মো. হাসিবুল আলম। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত সোহরাব হোসাইনের পূত্র। তবে এটি তার আসল পরিচয় কী না তা নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল সোমবার সকালে মহাসড়কে চলাচলরত পথচারীরা ডোবা সংলগ্ন স্থানটিতে ছোপ ছোপ রক্তের দাগ দেখতে পান।
তারা কৌতুহলী হয়ে রক্তের উৎস খুঁজতে শুরু করেন। তারপরই ওই ডোবায় এক ব্যক্তির লাশ ভাসতে দেখা যায়। পরে খবর পেয়ে শিবপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, নিহত যুবকের মাথায়, বুকে ও কোমরের ওপরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই স্থানেই তাকে হত্যার পর লাশ ওই ডোবায় ফেলে গেছে হত্যাকারীরা। তবে ঠিক কি কারণে তাকে হত্যা করা হল তা বুঝা যাচ্ছে না।
শিবপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মিনহাজ উদ্দিন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রটি তার কিনা তা নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। কি কারণে তাকে হত্যা করা হল তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন