শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক পুলিশ সদস্যের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ এএম

রংপুরের বদরগঞ্জ উপজেলায় রেজাউল করিম লিটন (৩৫) নামে সাবেক এক পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। লিটন ওই গ্রামের জিকরুল হকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন। ইতোমধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে (১৩) নিয়ে বাবার বাড়িতে চলে যান। গত বুধবার নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের বাক-বিতন্ডা হয়। টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। ওইদিন রাতে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন লিটন। বৃহস্পতিবার ভোরে দরজা ভেঙে ঘরের ছাদের সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেয়া লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে লিটনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, রাতে একটি আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন