বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

যাত্রাবাড়ীতে ফাঁস দিয়ে আত্মহত্যা করলো যুবক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী শেখদী পশ্চিম পাড়া এলাকায় মো. মাসুদ (৪০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী বিলকিস আক্তারকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর পৌনে একটার দিকে ওই যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বাড়ির মালিক জাহিদ হাসান বলেন, মাসুদের স্ত্রী বাসার ছাদে কাপড় নাড়তে যান। তিনি এসে দেখেন ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করলেও মাসুদ ভেতর থেকে দরজা না খুললে তার স্ত্রী আমাদের ডাক দিলে আমরা দরজা ভেঙে দেখি সে (মাসুদ) গলায় গামছা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে। তাকে নামিয়ে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, ৪ মাস আগে সে বিলকিস আক্তারকে বিয়ে করে। এটি তার দ্বিতীয় বিয়ে। আরেক বউ গ্রামের বাড়ি গোপালগঞ্জে থাকে। সে অন্বেষা নামক কোম্পানিতে চাকরি করত।

জানতে চাইলে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিষ ঘোষ বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি। তবে কী কারণে ওই যুবক গলায় ফাঁস দিয়েছে সেটি জানতে পারিনি। পরে আমরা তার স্ত্রীকে সিনিয়র স্যারদের নির্দেশনায় থানায় নিয়ে এসেছি জিজ্ঞাসাবাদের জন্য। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন