বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় অপহরণের একমাস পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৩ পিএম | আপডেট : ৪:৪০ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২১

অপহরণের একমাস পর বগুড়ার শেরপুরের দশম শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। সোমবার শেরপুর পৌরশহরের স্যানালপাড়ার বিকেল বাজার সংলগ্ন একটি বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরনকারিকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবকের নাম রাকিবুল ইসলাম রাকিব (২১)। সে উপজেলার কুসুম্বী ইউনিয়নের দারুগ্রাম পশ্চিমপাড়ার জাকির হোসেনের ছেলে। বর্তমানে শহরের স্যানালপড়ার মোহাম্মদ আহসান উল্লাহর বাসায় ভাড়া থাকে। এ ঘটনায় শেরপুর থানায় অপহরন মামলা হয়েছে।
জানা গেছে , উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা গ্রামের মেয়ে (১৬) স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীতে পড়াশোনা করে। কিন্তু স্কুলে আসা-যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করতে থাকে বখাটে রাকিবুল ইসলাম রাকিব। এমনকি প্রেম ও বিয়ের প্রস্তাব দেয় তাকে। এতে রাজী না হওয়ায় গত ১৫ আগস্ট সন্ধ্যার দিকে হামছায়াপুর এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়। বখাটে রাকিব বেশকয়েকজন বখাটে যুবকের সহযোগিতায় এই ঘটনাটি ঘটায়। সেই সঙ্গে দীর্ঘ একমাস বখাটে রাকিব শহরের একটি বাসায় জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে আটকে রাখে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম তথ্যটি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই অপহরণ হওয়া স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযান চালিয়েছে পুলিশ। একপর্যায়ে অভিযানের সফলতা এসেছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি মূল অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাকিবকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনের অপহরণ ও সহায়তার অপরাধে মামলা নেওয়া হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃতকে বগুড়ায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন