বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সৌরভের বায়োপিকের জন্য ২৫০ কোটি টাকা বরাদ্দ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৭ পিএম

বলিউডে তৈরি হতে চলেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। সম্প্রতি সৌরভ নিজেই ঘোষণা করেছেন এই খবর। এরপর থেকেই ছবির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে নেটমাধ‍্যমে। শোনা যাচ্ছে ২৫০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে সৌরভের বায়োপিকের জন্য।

সৌরভের সম্ভাব্য চরিত্রাভিনেতা হিসাবে উঠে আসছে রণবীর কাপুরের নাম। ছবিতে সৌরভ হওয়ার দৌড়ে নাকি তিনিই সবথেকে এগিয়ে আছেন। পছন্দের তালিকায় অবশ্য রয়েছে আরো একজন অভিনেতা, তিনি হৃতিক রোশন। তবে এখনো নির্মাতাদের পক্ষ থেকে এই বিষয়ে কোনো ঘোষণা করা হয়নি।

দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করেন সৌরভ-ডোনা। তাদের প্রেম কাহিনীকে নিদর্শন হিসেবে মানা হয়। ক্রিকেটের মহারাজের দীর্ঘদিনের সুখ দুঃখ, ওঠাপড়ার সঙ্গী ডোনা। সেই হিসেবে সৌরভের বায়োপিকে ডোনার চরিত্রটি নিঃসন্দেহে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এই চরিত্রের জন্য অভিনেত্রী নির্বাচন বেশ কঠিন হবে বলেই মত নেটিজেনদের।

এর মধ্যেই সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলীর চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়েও আলোচনা শুরু হয়ে গিয়েছে নেটমহলে। ইতিমধ‍্যে ডোনার সম্ভাব্য চরিত্রাভিনেত্রীদের তালিকায় উঠে এসেছে কয়েকটি নাম। সেখানে রয়েছে কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই, আলিয়া ভাটের মতো অভিনেত্রীদের নাম। তবে সূত্রের খবর, আগে সৌরভের চরিত্রের জন্য অভিনেতা ঠিক হওয়ার পরেই কাস্ট করা হবে ডোনার চরিত্রাভিনেত্রী।

জানা গেছে, লাভ ফিল্মসের সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন সৌরভ। সুখবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটের ‘মহারাজ’ লেখেন, ‘ক্রিকেট আমার জীবন, এটা আমায় আত্মবিশ্বাস দিয়েছে, মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। উপভোগ করার মতোই একটা সফর। আমার এই সফরের উপরেই একটি বায়োপিক তৈরি করছে লভ ফিল্মস এবং বড়পর্দায় ফুটিয়ে তুলতে চলেছে আমার জীবন।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন