শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জ্যাকুলিন ফার্নান্দেজের প্রেমে পড়েছেন রণবীর কাপুর

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের সবচেয়ে আকাক্সিক্ষত ব্যাচেলরদের অন্যতম রণবীর কাপুর। দেখতে ভালো অভিনয়েও অতুলনীয়। বলিউডের যে কোনও সুন্দরীর সঠিক জুড়ি হতে পারেন তিনি।
সোনম কাপুর, দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের পর সম্ভবত জ্যাকুলিন ফার্নান্দেজ সেই সুন্দরী যে রণবীরের জুড়ি হতে যাচ্ছেন। জানা গেছে ‘রয়’ ফিল্মটিতে একসঙ্গে কাজ করার পর থেকেই রণবীর জ্যাকুলিনের হৃদয়ে একটি স্থান করে নেয়ার জন্য তৎপর হয়ে আছেন। অভিনেতাটি জ্যাকুলিনের সঙ্গে নৈশভোজের জন্য এ যাবত অসংখ্য মোবাইল বার্তা পাঠিয়েছেন বলে প্রকাশ। তবে তাতে জ্যাকুলিনের মন গলেনি।
একেবারে সম্প্রতি রণবীর তার অভিনয়শিল্পী বন্ধুদের সঙ্গে গৌহাটিতে গিয়েছিলেন একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে। সেখানে জ্যাকুলিনও ছিলেন। নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে অভিনেতাটি সর্বক্ষণ জ্যাকুলিনকে মুগ্ধ করার চেষ্টায় নিজেকে ব্যস্ত রাখেন। কিন্তু তাতেও কাজ হয়নি।
অনেকেরই জানার কথা ‘কিক’ অভিনেত্রীটি সালমান খানের বিইং হিউম্যান জুয়েলারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। রণবীর-সালমানের বিরোধের কথাও কারও অজানা নেই। তাই বুদ্ধিমতী জ্যাকি রণবীরের ঘনিষ্ঠ হয়ে সাল্লুকে রাগাতে নারাজ। আরেকটি কারণ হতে পারে- রণবীরের রমণীমোহন ইমেজ। একেবারে প্রথম থেকেই বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কারণে অভিনেতাটি সংবাদে স্থান পেয়ে এসেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন