মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে করোনা চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু, শনাক্ত ২১ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৭ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। যশোর সদরের বাসিন্দা ছিলেন তিনি। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৫৮ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৮৪ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় ২৩ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ১৬ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৩০ জন এবং ইয়োলো জোনে ২৮ জন (পুরুষ ১৩ জন ও মহিলা ১৫ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৭ জন এবং এইচ ডি ইউতে ৪ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ৪জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ৩০৩ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৯৩ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৪৭৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৩৫০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ১৬ জন, বাঘারপাড়া ১ জন, চৌগাছা ১ জন ও শার্শা ৩ জন।
বুধবার (১৫ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন