শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দলবেঁধে ঘুরতে বেরিয়ে যুবকের মৃত্যু

মোটরসাইকেল নিয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সোহেল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। আহতরা হলেন- সুমন মিয়া, মো. সুমন ও অভিন। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে সোহেলকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহতদের চিকিৎসা চলছে।

নিহত সোহেলের বন্ধু আনোয়ার বলেন, সোহেলের ছোট ভাই পাভেলের গতকাল বিয়ের অনুষ্ঠান ছিল। ডেমরার সানারপাড় এলাকায় বিয়ের অনুষ্ঠান শেষ করে আমরা ৫টি মোটরসাইকেলে কয়েকজন বন্ধু এলাকায় ঘুরতে বের হই। কোনাপাড়া এলাকায় পৌঁছানো মাত্র দুটি মোটরসাইকেল একটি আরেকটির সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজন গুরুতর আহত হন।
পরে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, নিহত সোহেলের বাসা ডেমরার সানারপাড় এলাকার। তিনি ওই এলাকার আজাদ মিয়ার সন্তান। নিহত সোহেলের একটি কন্যা সন্তান রয়েছে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন