মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর বাঘায় ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৫:৫৪ পিএম

রাজশাহীর বাঘায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক (২০) বছর। বুধবার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের নিকট লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। গত মঙ্গলবার সকাল ৮টার দিকে বাঘার আড়ানী রেলস্টেশনের পূর্ব দিকে রেললাইনের ওপর অজ্ঞাত যুবকের দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে ঈশ্বরদীর জিআরপি থানার পুলিশ।
আড়ানী রেল স্টেশন মাস্টার সদরুল হোসেন বলেন, ‘ঢাকা, খুলনা, দিনাজপুরসহ বিভিন্ন অঞ্চল থেকে প্রতিদিন রাজশাহীতে ২৪টি ট্রেন যাতায়াত করে। কোন একটি ট্রেনের নিচে পড়ে এই যুবকের মৃত্যু হয়েছে। আমার পয়েন্টম্যান সকালে লাইন ক্লিয়ার দিতে গেলে দ্বিখন্ডিত অজ্ঞাত ওই যুবকের লাশ দেখতে পায়। পরে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার পুলিশকে বিষয়টি অবগত করি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। নিহত যুবকের পরিচয় না পাওয়ায় শেষ পর্যন্ত ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে লাশ দাফন করা হয়। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে একজন টোকাই। তার কাছে একটি ভাঙ্গা মোবাইল, কিছু ছেড়া জামা কাপড় পাওয়া গেছে। #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন