রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে হামলার একমাস পর চিকিৎসাধীন যুবকের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৫:০০ পিএম

ঝিনাইদহের হরিণাকু-ুতে সন্ত্রাসী হামলার শিকার আক্তার হোসেন (২৫) নামে এক যুবক একমাস চার দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। রবিবার (১২ জুন) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি হরিণাকুন্ডু উপজেলার হরিশপুর গ্রামের ইজাল উদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী আরজিনা খাতুন জানান, গত ৮ মে পাশর্^বর্তী জোড়াদাহ গ্রামের উসমান শাহ’র দুই ছেলে চাঁন মিয়া ও সুরুজ শাহ তার স্বামীকে হাতুড়ি ও লাঠিসোঠা দিয়ে পিটিয়ে আহত করে। তাদের কাছে পাওনা টাকা চাইতে গিয়ে আক্তার এই হামলার শিকার হন। আহত আক্তারকে প্রথমে হরিণাকু-ু হাসপাতাল ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এটি আঘাতজনিত হত্যাকান্ড বলে পরিবার দাবী করেছেন।
বিষয়টি নিয়ে ওসি সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় গত ১১মে থানায় একটি মামলা হয়। সেই মামলায় ইতোমধ্যে আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্টে যদি আঘাতে মৃত্যুর সত্যতা পাওয়া যায় তাহলে এটি হত্যা মামলায় রুপান্তরিত হবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন