মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আগামীতে বাংলাদেশে সকল নির্বাচন সাংবিধানিক আলোকে হবে -কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ২:২৪ পিএম

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আবারো আরেকটি নির্বাচন সামনে আছে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আবার হুমকি দিচ্ছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত তাদের অপশাসন-দুঃশাসন, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড এবং অর্থনীতিকে ধ্বংস করার কারনে তাদের পায়ের নিচ থেকে মাটি সড়ে গেছে। তাদের সাথে জনগন নেই। তারা আন্দোলনের ডাক দেয় কিন্তু কোন মানুষ আন্দোলনে সাড়া দেয় না। তারা আবার আন্দোলনের হুমকি দিচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশে আগামী যে কোন নির্বাচন হবে সেটি করবে নির্বাচন কমিশন। বাংলাদেশে কোন নিরপেক্ষ সরকার হবে না, তত্বাবধায়ক সরকার হবে না। বাংলাদেশে হবে সাংবিধানিক সরকার। সাংবিধানিক আলোকে বাংলাদেশের নির্বাচন হবে। তার দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। যে নির্বাচন কমিশনারের উপর কোন সরকারের, কোন প্রধানমন্ত্রীর ও কোন স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকা থাকবে না। সেই নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনী, সামরিক বাহিনীসহ সকল কিছু স্বাধীন ভাবে কাজ করবে এবং সুষ্ঠ সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ শনিবার সকালে টাঙ্গাইলের সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পরে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সবুর খান বীরবিক্রম এর স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি বালা মিয়ার সভাপত্বিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। এতে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ও সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল -২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন