শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

গোপনে বিয়েও সেরে ফেলেছেন নুসরাত-যশ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৫ পিএম

নুসরাত জাহানের ব্যক্তিগত জীবনের বিতর্কের ঝড় যেন থামছেই না। একের পর এক বিতর্ক সৃষ্টি করে চলেছেন এই টলিউড অভিনেত্রী। প্রথমে সন্তানের বাবার পরিচয় দিতে অস্বীকার করলেও অতি সম্প্রতি প্রকাশ্যে এনেছেন সন্তানের বাবার নাম। সর্বক্ষণের সঙ্গী যশ দাশগুপ্তই তার সন্তানের বাবা, স্বীকার করে নিয়েছেন নুসরাত জাহান। এবার সিঁথি ভরা সিঁদুর নিয়ে সেজেগুজে যশের সঙ্গে প্রকাশ্যে এলেন নুসরাত।

যশ দাশগুপ্তের নতুন সিনেমা ‘চিনেবাদামে’র নায়িকা ও প্রযোজক অভিনেত্রী এনা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোর অতিথি তালিকায় ছিলেন যশ এবং নুসরাত দুজনেই। সেখানেই সালোয়ার কামিজ পড়ে অসাধারণ সুন্দর সেজে হাজির হয়েছিলেন নুসরাত জাহান। তবে ছবি প্রকাশ্যে আসতে ভক্তরা দেখেন অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর। বলাই বাহুল্য এর পরেই অভিনেতা যশ দাশগুপ্ত সঙ্গে চুপি চুপি নুসরাত বিয়েও সেরে ফেলেছেন কিনা, সেই প্রশ্নে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া।

নুসরাত এবং যশ দাশগুপ্তের ভক্তদের একাংশ মনে করছেন যেহেতু নুসরাতের সন্তানের বাবা যশ, সে কারণেই হয়তো চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন এই সেলিব্রিটি কাপল। আবার কেউ কটাক্ষ করে বলেছেন, লিভ ইনেও সিঁদুর পরা যায়। আবার কারোর রাগ, মুসলিম হয়ে সিঁদুর কেন পরেছেন নুসরাত? একের পর এক ট্রোলের শিকার হয়ে চলেছেন অভিনেত্রী সাংসদ।

সন্তানের পিতৃপরিচয় জানানো নিয়ে নুসরাতের উপরে ক্ষেপেছিলেন আলোচিত লেখিকা তসলিমা নাসরিন। তার বক্তব্য, এই যে লুকোচুরি সন্তানের বাবা কে তা জানানোর ব্যাপারে, তার কোনো দরকার ছিল না। তসলিমা এও বলেছিলেন, তিনি অবাক হবেন না যদি কোনওদিন প্রকাশ হয় যে গোপনে নুসরাত যশকে বিয়েও করেছেন। এখন দেখা যাচ্ছে লেখিকার কথাটাই সত্যি হয়ে দাঁড়িয়েছে, কটাক্ষ নেটিজেনদের।

উল্লেখ্য এর আগে তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে রাজকীয় ভাবে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী নুসরাত। যদিও পরে সেই বিয়ে অস্বীকার করেছেন তিনি। সেই বিয়েকে কেবলমাত্র সহবাস বলে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী। তারপর ছাড়াছাড়ি হয়ে যায় তার নিখিলের সঙ্গে। তা সত্ত্বেও সিঁথিতে অভিনেত্রী কেন সিঁদুর দিলেন, সেই প্রশ্নর উত্তর পাচ্ছেন না নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
A H M Babar Siddiqui ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৩ পিএম says : 0
This is openly adultery, Jahannam waiting
Total Reply(0)
Khairul ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪১ পিএম says : 0
Even wild animals are much more better than them.Marriage is a very significant social institution.So,why does Nusrat Jahan hide her marriage?
Total Reply(0)
sydur ahman ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৪ এএম says : 0
haramjadi muslim namer kalangco
Total Reply(0)
sydur ahman ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৭ এএম says : 0
nusrat jahan reali she is ot muslim se is the bastrad
Total Reply(0)
salman ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৭ এএম says : 0
Allah ai Dush Choritra BITCH k Hedayat daw
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন