শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানি অভিনেত্রী মাওরা হোকানে বাদ পড়লেন

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ভারতে পাকিস্তানি শিল্পীদের পারফরমেন্সের বিরুদ্ধে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) সা¤প্রতিক তৎপরতার পর পরিচালক অভিষেক জাওকার তার নির্মিতব্য চলচ্চিত্র ‘নট এ প্রস্টিটিউট’ থেকে পাকিস্তানি অভিনেত্রী মাওরা হোকানেকে বাদ দেবার সিদ্ধান্ত নিয়েছেন।
এই বছরের আগস্টে ‘মিসিং অন এ উইকএন্ড’ নামে একটি ইনভেস্টিগেটিভ থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে পরিচালনায় অভিষেক হয়েছে জাওকারের। এর আগে তিনি জানিয়েছিলেন তার আগামী চলচ্চিত্র ‘নট এ প্রস্টিটিউট’-এ তিনি পাকিস্তানি অভিনেত্রী মাওরা হোকানেকে কাস্ট করবেন। সর্বশেষ জানা গেছে তা আর হচ্ছে না।
তিনি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন তার আগামী চলচ্চিত্র ‘নট এ প্রস্টিটিউট’-এ তিনি কোনও পাকিস্তানি শিল্পীকে নেবেন না এবং ভবিষ্যতেও তিনি সেই দেশটির শিল্পীদের সঙ্গে কাজ করবেন না। তিনি বলেন, উরি আক্রমণ এবং ভারতে ‘সার্জিক্যাল অ্যাটাকের’ মাধ্যমে জবাব দেয়ার পর তিনি ভেবেছেন তার জাতির জন্য যে সেনারা যুদ্ধ করছে তাদেরই তিনি সমর্থন করবেন।
কোন্্ অভিনেত্রী মাওরার স্থলাভিষিক্ত হবেন তা জানাননি পরিচালক।
জাওকার জানিয়েছেন আর কয়েকদিনের মধ্যে তার ফিল্মটি ফ্লোরে যাবে। তার মানে নতুন নায়িকা নির্বাচনের জন্য তার হাতে অল্প কয়েকটি দিন সময় আছে।
মাওরাকে সর্বশেষ বলিউডের ‘সনম তেরি কসম’ চলচ্চিত্রটিতে দেখা গেছে। ‘তু খিঁচ মেরি ফোটো’ গানটিতে তার পারফর্মেন্স প্রশংসিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন