শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশেষ দৃশ্য নিয়ে প্রশ্নে ক্ষিপ্ত রাধিকা আপ্তে

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাধিকা আপ্তে অভিনীত সাম্প্রতিক চলচ্চিত্র ‘পার্চড’-এর শিল্পমান নিয়ে কারও সন্দেহ নেই। তবে চলচ্চিত্রটি যতটা প্রশংসা পেয়েছে তার চেয়েও সেটির একটি বিশেষ দৃশ্য বেশি প্রচার পেয়েছে। সম্প্রতি এই উত্তেজক দৃশ্যটি নিয়ে এক সাংবাদিক প্রশ্ন করলে অভিনেত্রীটি ভীষণ রেগে যান।
তিনি এসময় বলেন, “দুঃখিত আপনার প্রশ্নটি হাস্যকর। আপনার মত লোকরাই বিতর্ক সৃষ্টি করে। আপনি ক্লিপটি দেখেছেন, আপনি সেটি অন্যদের সঙ্গে শেয়ার করেছেন, তাই বলা যায় আপনিই বিতর্ক সৃষ্টি করেছেন।”
চলচ্চিত্রটি সপ্তাহাধিককাল আগে মুক্তি পাবার পর থেকেই রাধিকা আর আদিল হুসেনের সেই বিশেষ অন্তরঙ্গ দৃশ্যটি নিয়ে ব্যাপক বিতর্কের ঝড় চলছে। এর জবাবে নির্মাতারা বলেছে চলচ্চিত্রটি তার কতিপয় দৃশ্য থেকে আরও বেশি কিছু। রাধিকাও পিছিয়ে যাননি। বিতর্ক নিয়ে চুপ থাকার বদলে তিনি বলেছেন প্রচারিত যৌনতার দৃশ্যটি থেকে চলচ্চিত্রটিতে আরও বেশি কিছু আছে।
কয়েকদিন আগে তিনি বলেন : “আমি একজন শিল্পী... আমাকে যদি কোন বিশেষ কাজ করতে হয় তাহলে আমি তা করব। আপনারা যদি আপনাদের খোলস থেকে বেরিয়ে এসে বিশ্ব চলচ্চিত্রের দিকে নজর দেন তাহলে বুঝতে পারবেন দুনিয়াতে কী কাজ হচ্ছে। আর কতটা সফলভাবে হচ্ছে, তখন আপনারা আর এ রকম প্রশ্ন করবেন না।”
“আমি কোন কিছু নিয়ে লজ্জিত নই। যে মানুষ নিজের দেহ নিয়ে লজ্জিত সে অন্যের দেহ নিয়ে কৌতূহলী হয়। আপনি যদি কোন নগ্ন দেহ দেখতে চান আমারটি না দেখে নিজেরটাই আয়নাতে দেখুন। তারপরই আমরা এ নিয়ে কথা বলতে পারব।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন