ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সম্পর্কে জড়াতে চান না ডেকোটা ফ্যানিং

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী ডেকোটা ফ্যানিং এই মুহূর্তে সঙ্গীহীন আছেন। বলা যায় সম্পর্কচ্ছেদের ধকল সামলে উঠছেন তিনি। তিনি জানিয়েছেন সম্পর্কে জড়াবার ধারণাটি তিনি পছন্দ করেন না, অন্তত এখন তো নয়ই।
২২ বছর বয়সী অভিনেত্রীটি বলেন, “আমার বিবেচনায় ডেট করা অর্থ হল এক আতঙ্কজনক অভিজ্ঞতা হওয়া। এই পরিস্থিতিতে আমরা শুধু এক জায়গায় বসে থাকি, অহেতুক সব প্রশ্ন করি আর খাবার গেলার ভান করি, এর সবই আমার কাছে একঘেয়ে ব্যাপার।”
“কারো সঙ্গে সম্পর্কে জড়াতে চাইলে আমি চাইব কোন বন্ধুর মাধ্যমে তার সঙ্গে পরিচয় ঘটুক, তার মানে হতে পারে সে কোনো অদ্ভুত ধরনের মানুষ নয়,” ফ্যানিং আরও বলেন।
টাউন অ্যান্ড কান্ট্রি সাময়িকীকে দেয়া এক সাক্ষাতকারে ‘দ্য রানঅ্যাওয়েজ’ তারকাটি জানান, তার প্রেমিক জেমি স্ট্রেকানের সঙ্গে তার সম্পর্কচ্ছেদ হয়েছে। তিনি জানান এই বিষয়ে তিনি বাড়তি কিছু বলতে চান না।
তিনি আরও বলেন, “দক্ষিণাঞ্চলের বাবা-মায়ের নজরদারিতে দক্ষিণের চলে আমি বড় হয়েছি। সেখানে পরিবারের লোকজন বা বন্ধুদের ছাড়া নিজের ময়লা কাপড় ধুয়ে শুকাতে দেয়া হয় না। সুতরাং, আমি কেন আমাকে এমনভাবে তুলে ধরব যে আমি এখন তার সঙ্গে আছি?”
২০০০ সালে মাত্র ছয় বছর বয়সে অভিনয়ে অভিষেক হলেও ডেকোটা ব্যাপক পরিচিতি লাভ করেন ২০০২ সালের মিনি-সিরিজ ‘টেকেন’ দিয়ে। আট বছর বয়সে তিনি ‘আই অ্যাম স্যাম’ চলচ্চিত্রের জন্য স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হন। এছাড়া তিনি ‘ম্যান অন ফায়ার’ (২০০৪), ‘ওয়ার অফ দ্য ওয়ার্ল্ডস’ (২০০৫) এবং ‘শার্লট’স ওয়েব’ (২০০৬) চলচ্চিত্রগুলোতে অভিনয় করেছেন।
স্ট্রেকানের সঙ্গে তিনি প্রায় তিন বছর প্রেম করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন