শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পালরদী নদীতে নিখোঁজের ২২ ঘন্টা পরে শিশুর লাশ উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম

খেলাতে গিয়ে পাঁ পিছলে পড়ে পালরদী নদীতে নিখোঁজের ২২ ঘন্টা পর আব্দুল্লাহ আরাফাতের মরদেহ উদ্ধার করেছে ফায়াস সার্ভিসের কর্মীরা। রবিবার সকালে মাদারীপুরের কালকিনি শিকারমঙ্গল ইউনিয়নের বদ্দারঘাট এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার সকাল ৯টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার চর ঠেঙ্গামারা গ্রামের আলাই ভান্ডারীর আড়াই বছর বয়সী শিশুপুত্র আব্দুল্লাহ আরাফাত কুমার নদে পড়ে নিখোঁজ হয়। এরপর থেকে স্থানীয় লোকজনের সাথে মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতায় অংশ নেয়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে শিশু আব্দুল্লাহ আরাফাত একা নদীর পাড়ে খেলতে গিয়ে পা পিছলে পড়ে নদীতে নিখোঁজ হন। পরে দুপুরে তার কোন সন্ধায় না পাওয়ায় কালকিনি থানা পুলিশের সহযোগীতায় মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদীর তিন কিলোমিটার জুরে উদ্ধার কার্যক্রম শুরু করে। পরে রবিবার সকালে কালকিনি শিকারমঙ্গল ইউনিয়নের বদ্দারঘাট এলাকা থেকে আব্দুল্লাহ আরাফাতের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। মৃতদেহ উদ্ধারের পর স্বজনদের আহাজারীতে বেদনা-বিধুর পরিবেশের সৃষ্টি হয়।

শিশুর পিতা আলাই ভান্ডারী বলেন, ‘ছেলেটাকে বাঁচাতে পারলাম না। এখন এটুকু সান্তনা যে জীবিত ছেলেকে না পাইলেও মৃত লাশটা তো দেখতে পাইছি। নদীতে ¯্রােত কম থাকলে হয়ত আমরা জীবিত ছেলেকে খুঁজে পাইতাম। সব দোষ আমাদের কপালের, না হলে কিভাবে এমন ঘটনা ঘটে।’
এব্যাপারে মাদারীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মাহাতাব হোসেন বলেন, প্রায় ২২ ঘন্টা পর শিশুটির লাশ উদ্ধার করা হয়। উদ্ধার কার্যক্রমে আমাদের কর্মীদের সাথে স্থানীয়রা অংশ নিয়েছে। আমরা চেষ্টা করেছি যতই কষ্ট হোক, বাচ্চাটার মৃতদেহ অন্তত পরিবার পাক, সেটা সম্ভাব হয়েছে। আর নদীতে ¯্রােত বেশি থাকায় আমাদের বেশি সময় লেগেছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন