শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতক ও দোয়ারাবাজার উপজেলায় ১৯টি ইউনিয়নের নির্বাচন ১১ নভেম্বর

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪০ পিএম
সুনামগঞ্জ জেলার ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর। ছাতকে ১০টি ও দোয়ারাবাজারে ৯টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ছাতকের ১৩টি ইউনিয়নের মধ্যে নোয়ারাই ও সিংচাপইড় দু'টি ইউনিয়নের নির্বাচন ইসির ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে গত ২১জুন অনুষ্ঠিত হয়। ভাতগাঁও ইউনিয়ন নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করে প্রার্থী একজন মারা গেলে ওই নির্বাচন স্থগিত হয়ে পড়ে।
ইসি ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর। আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর। প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর।
দেশের ৮৪৮টি ইউপি নির্বাচনের মধ্যে সিলেট বিভাগে ৪৫টি ইউনিয়নে নির্বাচন হচ্ছে। এর মধ্যে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার রয়েছে ১৯টি ইউনিয়ন।  ছাতক ও দোয়ারায় একটি করে দুইটি ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ছাতক উপজেলার ১০টি ইউনিয়ন হলো, ছাতক সদর, দোলারবাজার ইউনিয়ন (ইভিএম), কালারুকা, ছৈলা-আফজলাবাদ, খুরমা (দক্ষিণ), চরমহল্লা, গোবিন্দগঞ্জ-সৈদেরগাও, খুরমা (উত্তর), ইসলামপুর ও জাউয়াবাজার। 
দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়ন হলো, দোয়ারাবাজার সদর, বাংলাবাজার, নরসিংপুর, মান্নারগাঁও, পান্ডারগাঁও, দোহালিয়া, লক্ষীপুর, বোগলাবাজার ও সুরমা। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Hannan hossan ২১ জুন, ২০২২, ১:০৫ এএম says : 0
আমার আইডি কাট পাই নাই আমি এটা ছাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন