রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তালতলীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৭:২০ পিএম

বরগুনার তালতলীতে পরকীয়ার সম্পর্কে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আসাদুল ইসলাম নাইম (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবা ও মার নতুন সংসার পাতায় ফুপু ও চাচার বাড়িতে থাকতেন ওই তরুণী। চার মাস আগে পার্শ্ববর্তী উপজেলা পাথরঘাটা এলাকায় বিয়ে দেওয়া হয় তাকে। বিয়ের তিন মাস পর বগিরহাট এলাকার আব্বাস তালুকদারের ছেলে আসাদুল ইসলাম নাইমের (২১) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার ওই যুবককে মোবাইলে ফুপুর বাড়িতে ডেকে আনেন তরুণী। রাত ২টায় তাদের আপত্তিকর অবস্থায় আটক করেন ফুপা। এ সময় ছেলের পরিবারকে খবর দিলে তারা বিয়ের আশ্বাস দেয়। ঘটনার দুদিন পরও ছেলের পরিবার কোনো ব্যবস্থা না করায় শুক্রবার রাতে ওই তরুণী বাদী হয়ে তালতলী থানায় ধর্ষণ মামলা করেন। অভিযান চালিয়ে ওইদিন রাতেই নাইমকে গ্রেফতার করে পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, ধর্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে একটি মামলা করেছেন। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন