সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আমতলীতে অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় ২ চোর আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৮:৪৫ পিএম

বরগুনার আমতলীতে ব্যাটারি চালিত অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় অটোচালকরা চোর চক্রের ২ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। পৌরসভার ফায়ার সার্ভিস সংলগ্ন সড়ক চোর বাচ্চু (৩০) ও কুকুয়া ইউনিয়নের সাহেববাড়ী সড়ক থেকে চোর সরোয়ারকে (৩৫) আটক করে স্থানীয় জনসাধারন।

জানা গেছে, পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার মোঃ সরোয়ার (৩৫) ও মোঃ বাচ্চু মিয়া (৩০) আমতলীর অটো রিকশা চালক আলমগীর মিয়ার অটো রিকশার যাত্রী হয়ে পৌর শহরের নুতন বাজার বাঁধঘাট এলাকা থেকে আমড়াগাছিয়া বাজার সংলগ্ন সড়কে পৌছে অটো চালককে ডিবি পুলিশের ভয় দেখিয়ে গাড়ী থেকে ফেলে দিয়ে অটো নিয়ে চলে যায় চোর সরোয়ার। ওখানে থেকে যায় অপর চোর বাচ্চু। অটো রিকশা চালক আলমগীর ওই ঘটনা যান্ত্রিকযান ত্রি-হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জহিরুল ইসলাম খোকন মৃধাকে মুঠোফোনে জানালে অন্যান্য অটো রিকশা চালকরা একত্রিত হয়ে উপজেলার সাহেববাড়ী সড়ক থেকে অটোরিকশা চোর চক্রের সদস্য সরোয়ারকে আটক করে আমতলী ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নে নিয়ে আসেন। আটককৃত চোর সরোয়ারের স্বীকারোক্তিতে অপর চোর বাচ্চুকে আটো রিকশা চালকরা আমতলী ফায়ার সার্ভিস ষ্টেশন এলাকা থেকে আটক করে ওই শ্রমিক ইউনিয়ন অফিসে নিয়ে আসেন।

বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জহিরুল ইসলাম খোকন মৃধা বলেন, অটো রিকশা চোর চক্রের দুই সদস্য সরোয়ার ও বাচ্চুকে আটক করে আমতলী থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানু রহমান মুঠোফোনে বলেন, আটককৃত অটোরিকশা চোর চক্রের দুই সদ্যসকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps