সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আবার মা হলেন সেই উজালা রাণী! কিন্তু বাবা কে?

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৮ পিএম

বরগুনার পাথরঘাটায় অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন উজালা রাণী পান্ডে আরো একবার পিতৃপরিচয়হীন মা হলেন। এর আগে একবার তিনি পিতৃ পরিচয় হীন পুত্র সন্তানের মা হয়েছিলেন। দ্বিতীয়বারেও তিনি পুত্র সন্তানের মা হলেন। মঙ্গলবার প্রসব বেদনার যন্ত্রণা নিয়ে রাত ৯ টায় পাথরঘাটা থেকে এ্যাম্বুলেন্স যোগে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং রাতে সিজার করা হয়।

পাথরঘাটায় মানসিক ভারসাম্যহীন অসহায়দের নিয়ে কাজ করেন হাসান মেহেদী। তিনি জানান, পাথরঘাটার ইউএনও হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ আগেই হাসপাতাল কর্তৃপক্ষ কে জানিয়ে রাখায়, দ্রুত সিজার করানো সম্ভব হয়।

হাসান মেহেদীর সঙ্গে থাকা পাথরঘাটার যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য জানান, বাবুটার ওজন হয় ১ কেজি ২০০গ্রাম।

সর্বশেষ খবরে জানা গেছে, পরিপূর্ণ বয়স না হওয়ায় অসুস্থ হয়ে পড়ে শিশুটি। বর্তমানে ওই হাসপাতালের দ্বিতীয় তলায় বাবুটি নিবির পর্যাবেক্ষণে রয়েছে বলে জানা গেছে। এছাড়াও পাঁচ তলায় মা উজালা রাণী আইসিইউতে রয়েছেন।

হাসান মেহেদি এবং যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য রাজু কাজী জানান, সারা রাত এবং এখন দুপুর ২টা পর্যন্ত একটুও ঘুমুতে পারিনি‌ আমরা।

মেহেদী বলেন, আমি, রাজু কাজি, হেলাল, হৃদয়, জুবায়ের ওই হাসপাতালের সিড়ি দিয়ে উঠতে নামতে 'পা' ব্যাথা হয়ে গেছে। তারপরেও ভালো থাকুন উজালী রানী পান্ডে ও তার নবজাতক সন্তান।

এদিকে এই খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় "বিচার চাই, ঐ নরপশুর" "বিচার চাই লম্পটের" " দায়ীদের খুঁজে বের করে নির্মম শাস্তি চাই।" ইত্যাদি প্রতিবাদী স্লোগান আর কমেন্টসে ভরে গেছে বিভিন্ন ফেসবুক গ্রুপে দাবি কোন কুলাঙ্গার এই সন্তানের বাবা তা খুঁজে বের করা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps