রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রাক্তন প্রেমিকা তনুশ্রী প্রসঙ্গে যা জানালেন রুদ্রনীল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:৩৪ পিএম

বয়স প্রায় পঞ্চাশ, তবুও ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ দিতে রাজি নন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। একটা সময় অবশ্য বিয়ে নিয়ে সিদ্ধান্ত নিয়েই নিয়েছিলেন অভিনেতা। পাত্রীও পছন্দ করে ফেলেছিলেন। কিন্তু বিয়ে পর্যন্ত আর সম্পর্কটা গড়ায়নি। সেই পাত্রী হচ্ছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ২০১৭ সালে রুদ্রনীল ঘোষণা করেছিলেন বিয়ে করলে তনুশ্রীকেই করবেন। কিন্তু তনুশ্রীও থাকলেন না আর বিয়েটাও করা হল না।

সম্প্রতি সেই বিয়ে ভাঙার কারণ প্রসঙ্গে রুদ্রনীল জানান, তারা খুব ভাল বন্ধু ছিলেন। কিন্তু সম্পর্কটা পর্যন্ত নিয়ে যেতে গিয়ে দেখলেন কেমন বাধো বাধো ঠেকছে। রুদ্রনীলের কথায়, “বন্ধু হিসেবে যে কথাগুলো অবলীলায় বলে ফেলা যায় প্রেমের ক্ষেত্রে তা সম্ভব নয়। তাই আমরা আলাদা হয়ে গেলাম। ও এখন নতুন জীবনে পা রেখেছে। নতুন প্রেমিক হয়েছে। অনেক শুভেচ্ছা।”

জানা গেছে, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর জীবনে এসেছেন একজন ব্যবসায়ী। বেশ কয়েক বছর ধরেই তারা একে অপরের সঙ্গে প্রেম করছেন। শীঘ্রই হয়তো বিয়েও সেরে ফেলতে দেখা যাবে তাদের। আর সম্পর্ক ভেঙেছে বলে যে বিয়ের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন রুদ্রনীল এমনটা কিন্তু নয়। বিয়ের শখ এখনো তার ষোলো আনা। বললেন, আগামী দু তিন মাস পরেই হয়তো বিয়ে করে নিতে পারেন তিনি। সারা জীবন আইবুড়ো হয়ে থাকার মোটেই কোনো ইচ্ছা নেই।

এদিকে পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন দুই প্রাক্তন, কিছুটা আগে পরে। নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন রুদ্রনীল-তনুশ্রী দুজনেই। তবে ভোটে হারার প‍র রাজনীতিকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী। রুদ্রনীল কিন্তু রয়ে গিয়েছেন লড়াইয়ের ময়দানেই। পাশাপাশি সামলাচ্ছেন অভিনয় ক্যারিয়ারও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন