বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

চাঁদপুরে পুলিশ আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৬:৫৭ পিএম

চাঁদপুর শহরের কয়লাঘাট এলাকায় পুলিশ ভেবে মো. রুবেল (২০) নামে এক যুবক আতঙ্কে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিয়ে মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত রুবেল পুরানবাজার মেরকাটিজ রোডের হুমায়ুন বেপারীর ছেলে। সে পেশায় অটোবাইক চালক।

মঙ্গলবার (০৫ অক্টোবর) দুপুরে কয়লাঘাট মা ডকইয়ার্ড এর সামনে নদী থেকে তার মরদেহ উদ্ধারের পর চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে ফায়ার সার্ভিস সদস্যরা।

স্থানীয়রা জানায়, শহরের পুরান বাজারে গভীর রাতে রুবেল ও তার বন্ধু রাব্বি গাঁজা সেবনের সময় পুলিশ ভেবে আতংকে ডাকাতিয়া নদীতে ঝাঁপ দেয়। ওই সময় রাব্বি পাড়ে উঠতে পারলেও রুবেল নিখোঁজ হয়।

সহপাঠী হাসান রাব্বি জানান, কয়লা ঘাটের নদীর পাড়ে দুই বন্ধু বসে সুখ-দুখের আলাপ করছিলেন। এ সময় লাইটের আলো দেখে পুলিশ ভেবে দু’জনে নদীতে ঝাঁপ দেয়। এসময় রুবেলের শরীরে প্রচন্ড জ্বর থাকায় সে পানির নিচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজাখুজির পর সকালে ফায়ার সার্ভিসের একটি দল লাশ নদী থেকে উদ্ধার করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, সোমবার (৪ অক্টোবর) দিনগত রাতে ৫ নং ঘাটে তারা দু’জন বসে মাদক সেবন করছিল। জনৈক ব্যক্তি নদীর পাড়ে টস লাইট মারার কারণে তারা পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দেয়। এ সময় রুবেল ডাকাতিয়া নদীতে তলিয়ে যায় এবং তার সাথে থাকা রাব্বি পাড়ে উঠতে সক্ষম হয়। নিহত রুবেলের মরদেহ আইনি পক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন