মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মোল্লাহাটে চিংড়িতে অপদ্রব্য পুশকালে যুবক আটক

ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১১:১২ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে ভ্রাম্যমান আদালতের অভিযানে চিংড়িতে অপদ্রব্য জেলি পুশিং অবস্থায় এক যুবককে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকালে উপজেলার ঘোষগাতী গ্রামের আলিম মাদ্রাসার পেছন থেকে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবককে ৪০ কেজি পুশকৃত চিংড়ি মাছ সহ তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল ইসলাম উপজেলার কুলিয়া বড়ঘাট গ্রামের কেরামত আলীর ছেলে। আটককৃত আসামীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬০ হাজার টাকা অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট অফিসার ইনচার্জ (ওসি) সোমেনদাশ ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় উপজেলার ঘোষগাতী আলিম মাদ্রাসার পেছন থেকে চিংড়ি মাছে অপদ্রব্য জেলি পুশিং অবস্থায় ৪০ কেজি পুশিংকৃত চিংড়ি মাছসহ লেবার সাইফুল ইসলামকে আটক করা হয়। এসময় পুশিং এর সাথে জড়িত মালিকসসহ অন্যরা পালিয়ে যায়। অভিযুক্ত সাইফুল বিষয়টি নিজ মুখে শিকার করায় এবং দোষী প্রমাণ হওয়ায় তাকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তিনি আরো জানান সাদা সোনাখ্যাত চিংড়িতে যারা অপদ্রব্য জেলি পুশ করবে তাদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। পুশিংকৃত চিংড়ি মাছ আগুনে পুড়িয়ে মাটিতে পুতে রাখা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, থানা পুলিশের এস আই জয়বেদ বসু, এ এস আই শাহীন, এএসআই তরিকুল, এএসআই করিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন