মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হাজতে কী খাচ্ছেন, কী করছেন শাহরুখপুত্র আরিয়ান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৪:৪৬ পিএম | আপডেট : ৫:০৬ পিএম, ৬ অক্টোবর, ২০২১

মাদকচক্রে জড়িত থাকার সন্দেহে শনিবার (২ অক্টোবর) রাতে নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো গ্রেফতার করে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। ৭ অক্টোবর পর্যন্ত তিনি নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর (এনসিবি) হেফাজতেই থাকবেন। জানা গেছে, হাজতে অন্যান্য অভিযুক্তদের মতোই তাকে রাখা হয়েছে। তারকাপুত্র বলে কোনও ক্ষেত্রেই স্পেশাল ট্রিটমেন্ট পাচ্ছেন না তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বাড়ি থেকে খাবার আনার অনুমতি এখনও মেলেনি। তাই হাজতে অন্যান্য অভিযুক্তদের মতোই সাধারণ খাবার খাচ্ছেন তিনি। এনসিবি কার্যালয়ের পাশের ন্যাশনাল হিন্দু রেস্তরাঁ থেকে খাবার আনিয়ে তাকে খেতে দেওয়া হচ্ছে। জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় কাগজের থালায় লুচি, তরকারি এবং বিরিয়ানিও খেতে দেওয়া হয়েছিল আরিয়ানকে।

আরিয়ান নাকি জানিয়েছেন তিনি বিজ্ঞানের বই পড়তে পছন্দ করেন। জেলের ভিতর বাড়তি সুবিধা চান না, তবে পড়াশোনা করতে চান তিনি। ইতিমধ্যেই সময় কাটানোর জন্য জেলে বসেই বিজ্ঞানের বই দেওয়ার আবেদন করেছেন আরিয়ান। তার চাহিদা মত নাকি বিজ্ঞানের বই দেওয়া হয়েছে এনসিবির পক্ষ থেকে।

অন্যদিকে মান্নাত-এর বাইরে ভিড় জমিয়েছেন শাহরুখ খানের অগণিত ভক্ত। টুইটারে এই মুহূর্তে #উইস্ট্যান্ডউইদএসআরকে ট্রেন্ড হয়েছে। শাহরুখ ও আরিয়ানের জন্য শুভকামনা করেছেন বহু ভক্ত। বড় বড় প্ল্যাকার্ড হাতে ‘মান্নাত’-এর সামনে দাঁড়িয়ে ভক্তদের বার্তা, ‘আমরা তোমার পাশে আছি।’

এমন দুঃসময়ে বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখের। আরিয়ানকে বাচ্চা বলে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা সুনীল শেট্টি। আরিয়ানের সমর্থনে কথা বলেছেন আরিয়ানের মা গৌরী খানের ঘনিষ্ঠ বান্ধবী ও বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। অন্যদিকে রবিবার রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সালমান খান। বন্ধু শাহরুখের পাশে দাঁড়াতে সমস্ত কাজ ফেলে তড়িঘড়ি মুম্বাইতে হাজির হয়েছেন করন জোহর। টুইটারে শাহরুখের প্রতি সমবেদনা জানিয়েছেন পূজা ভাট। এছাড়া শাহরুখের সাথে ফোনে কথা বলেছেন দীপিকা পাড়ুকোন, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আদিত্য চোপড়ারা।

উল্লেখ্য, শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেফতার করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। ক্রুজে তল্লাশি চালিয়ে ২১ গ্রাম চরস, ১৩ গ্রাম কোকেন, ২২টি এমডিএমএ ট্যাবলেট, ৫ গ্রাম এমডি ড্রাগ ও ১ লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়। শনিবার রাত থেকে রবিবার দুপুর অবধি প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে, শাহরুখ খানের ছেলে আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা নামে ৩ জনকে গ্রেফতার করা হয়। শোনা গিয়েছে, এনসিবি’র জিজ্ঞাসাবাদে প্রথমে যদিও মাদক সেবনের কথা স্বীকার করেননি আরিয়ান। পরে জেরার মুখে ভেঙে পড়েন তিনি। আরিয়ান জানান, চার বছর ধরে মাদক নিচ্ছেন। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন