বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্লকবাস্টার সিনেমাসে আসছে ‘নো টাইম টু ডাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৫:২১ পিএম

আগামী শুক্রবার (৮ অক্টোবর) জেমস বন্ড সিরিজের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘নো টাইম টু ডাই’ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস মুভিপ্রেমীদের জন্য নিয়ে আসছে সিনেমাটি। এর আগে, যুক্তরাজ্যে ও যুক্তরাষ্ট্রে গত (৩০ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ‘০০৭’ হিসেবে ড্যানিয়েল ক্রেগের সর্বশেষ সিনেমাটি।

জেমস বন্ড সিরিজের ২৫তম সিনেমাটি ২০২০ সালের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস মহামারীর কারণে কয়েক দফায় মুক্তির তারিখ পেছানো হয়। ‘নো টাইম টু ডাই’ সিনেমায় শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে। তাই এই ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশাও বেশি।

আড়াইশ মিলিয়ন ডলার বাজেটের সিনেমা ‘নো টাইম টু ডাই’ এ দেখা যাবে, বন্ড জ্যামাইকা থেকে অবসর ভেঙে চলে এসেছেন, নতুন এক ভিলেনকে খুঁজে বের করতে। আর এই দুশ্চরিত্র ও শয়তান ভিলেনের ভূমিকায় রয়েছেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। ‘নো টাইম টু ডাই’-এ নতুন জিরো জিরো এজেন্ট ‘নোমি’ হিসেবে পর্দায় দেখা যাবে লাশানা লিঞ্চকে। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন লিয়া সেডো। সিনেমাটি পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা। এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ড্যানি বয়েল।

জেমস বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেগের আগের চার সিনেমায় যুক্তরাজ্যের বক্স অফিসে আয় ছিল ৩০৫ মিলিয়ন পাউন্ডের বেশি। বিশ্বজুড়ে আয় ছিল ২ দশমিক ৩ বিলিয়ন পাউন্ডের বেশি। ক্রেগের সবচেয়ে বেশি আয় করা বন্ড সিনেমা ২০১২ সালের ‘স্কাইফল’। সিনেমাটি ১০৩ মিলিয়ন পাউন্ড আয় করেছিল। আর সবচেয়ে কম সফল এবং কম আয় করা সিনেমা ‘কোয়ান্টাম অব সোলেস’। ২০০৮ সালে মুক্তি প্রাপ্ত সিনেমাটির আয় ছিল ৫১ দশমিক ২ মিলিয়ন পাউন্ড। তবে আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে ‘নো টাইম টু ডাই’- এমনটাই মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন