বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বরফের পাহাড়ে সেলফি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

নির্জন বরফের প্রান্তরে ক্যামেরা হাতে এক ভালুকের কীর্তি এই মুহূর্তে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। নেটিজেনরা দারুণ মজা পেয়েছেন ওই ভালুকের কীর্তি দেখে।
ভালুক অবশ্য বোঝেনি তার কান্ডকারখানা ফুটে উঠছে ক্যামেরায়। পরে সেই ক্যামেরা কুড়িয়ে পান এক ব্যক্তি। তিনিই আবিষ্কার করেন ভিডিওটি। যা এখন ভাইরাল হয়ে গেছে।
মার্কিন যুক্তরাষ্ট্রের উওমিং পর্বতে বরফের তলায় চাপা পড়েছিল একটি গো প্রো ক্যামেরা। সেই ক্যামেরাটি খুঁজে পায় ভালুক। তারপর নাড়াচাড়া করার সময় সেটি চালু হয়ে যায়। ক্যামেরার পর্দায় নিজের প্রতিবিম্বও খুঁজে পায়।
ক্ষুধা মেটাতে ক্যামেরাটিকে খাওয়ার চেষ্টা করে। ভালুককে রীতিমতো হাঁ করে সেটাকে গিলতে দেখা যায়। কিন্তু গিলতে চেয়েও শেষ পর্যন্ত পারেনি। ক্যামেরার পর্দায় তার তীক্ষè দাঁত ও বিকট মুখ দেখে আঁতকে উঠেছেন অনেকেই।
অবশ্য পরে ভালুকটি বরফের উপরে বসে পড়ে। ঘাড় ঘুরিয়ে কী যেন খুঁজছিল ভালুকটি। ক্যামেরায় তখন কেবলই সাদা বরফের প্রান্তর। দেখে মনে হচ্ছিল যেন ক্যামেরার মালিককেই খুঁজে বেড়াচ্ছে সে। পরে ক্যামেরা সেখানেই রেখে চম্পট দেয়।
পরে যে ব্যক্তির ক্যামেরা তিনি সেটি খুঁজে পান। তিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, ‘এই গো প্রো ক্যামেরাটি দীর্ঘদিন ধরে বরফের মধ্যেই পড়ে ছিল। একটি অতিকায় কালো ভালুক এটাকে খুঁজে পেয়েছিল। সে কীভাবে যেন চালু করে নিজের মনে খেলা শুরু করেছিল।’ বলাই বাহুল্য এমন ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। ইতোমধ্যেই ভিডিওটি ৪০ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। সূত্র : নিউজ ১৮, ফ্লিপবোর্ড ডটকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন