বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থান থেকে হৃদয় হাসান নামের এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ ও অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল উপজেলার পূর্বাচল ৭নং সেক্টর ও ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। পূর্বাচলে উদ্ধার হওয়া লাশটি ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে হৃদয়ের। অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমাউন কবীর মোল্লা জানান, পূর্বাচলের পাঁচবাঘ এলাকার ৭নং সেক্টর এলাকায় সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। অপরদিকে ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা চালককে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে যায়। লাশটির পাশে ধারালো ছুড়ি পাওয়া গেছে। ওই ছুড়িটি দিয়েই অটোরিকশা চালককে জবাই করে হত্যা করা হয়েছে। অপরটি দিকে, ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মানসিক ভারসাম্যহীন একজনের লাশ উদ্ধার করা হয়। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন