বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে গুলিবিদ্ধ ঠিকাদারের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম

বাগেরহাট সন্ত্রাসীদের গুলিতে সিরাজুল ইসলাম মনোক (৪০) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন। শুক্রবার রাতে খুলনায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় শহরতলীর পশ্চিম হাড়িখালী এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ঠিকাদার মনোক বাগেরহাট শহরতলীর কৃঞ্চনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

নিহত ঠিকাদারের স্বজনরা জানান, শুক্রবার সন্ধ্যার পর ঠিকাদার সিরাজুল ইসলাম মনোক পশ্চিম হাড়িখালী এলাকার ওয়াজেদ মহুরির বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে মোটরসাইকেলে আসা একদল সন্ত্রাসী তাকে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে আহত ঠিকাদারকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। ঠিকাদার মনোকের পায়ের উরুতে গুলিবিদ্ধ হওয়ায় বাগেরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত খুলনা মেডিকেলে স্থানান্তর করেন। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যায়। তবে কি কারণে এ গুলিবর্ষণের ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি পুলিশ।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান শুক্রবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলে আসা দুজন দুর্বৃত্ত ঠিকাদার সিরাজুল ইসলামকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। সন্ত্রাসীদের ছোড়া গুলি তার ডান পায়ের উরুতে বিদ্ধ হয়। এ অবস্থায় খুলনা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা কি কাররে ওই ঠিকাদারকে গুলি করা হয়েছে, সে বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের একাধিক দল কাজ শুরু করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন