শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদকাসক্তের হাসুয়ার আঘাতে যুবক আহত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর বাঘায় মাদকাসক্ত যুবকের হাসুয়ার আঘাতে রাজিক হোসেন নামের এক যুবক আহত হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মাদকাসক্ত যুবক মিজানুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শনিবার বেলা ১২টার দিকে উপজেলার হাসাবাসপুর গ্রামে এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র হতে জানা যায়, উজেলার হাবাসপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মাদকাসাক্ত মিজানুর রহামান নামের এক যুবক একই গ্রামের আবদুল হামিদ আলীর ছেলে রাজিব হোসেনের বাড়ি পাশে ঘাস কাটছিল আর কান্নাকাটি করছিল। তার কান্নাকাটি দেখে রাজিব তার কাছে গিয়ে বিষয়টি জানতে চাই। এ সময় তাকে অতর্কিতভাবে মিজানুরের হাতে থাকা ঘাস কাটা হাসুয়া দিয়ে গলায় কোপ মারে। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা ভাল না বলে জানান রাজিব হোসেনের পিতা আবদুল হামিদ।

স্থানীয়রা মিজানুর রহমানকে এক বাড়িতে আটকিয়ে রাখে। পরে পুলিশ তাকে উদ্ধার করে এবং আটক করে। এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় মিজানুরকে আটক করা হয়েছে। সে একজন মাদকাসাক্ত। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন