মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুলাউড়ায় দুর্বৃত্তের দায়ের কূপে শিক্ষার্থীর মৃত্যু

কুলাউড়া(মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৪:৩০ পিএম

কুলাউড়ায় দুর্বৃত্তের দায়ের কূপে তুহিন আহমদ (১৫) এক মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
(১১ অক্টোবর) সোমবার রাতে এ ঘটনা ঘটে। সে উপজেলার কর্মধা ইউনিয়নে স্থানীয় বাবনিয়া হাসিমপুর দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে তুহিন স্থানীয় রাঙিছড়া বাজার থেকে চাল ডাল ও নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনে রাঙিছড়া বাগানের পাশর্^বর্তী এলাকায় তাদের পানজুমের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সেই পানজুমে ছিলেন তার বাবা সাজ্জাদ মিয়া। তিনি সেখানে কাজ করে অসুস্থ হয়ে পড়েন। সেখানে বাবাকে রান্না করে খাওয়ানোর জন্য চাল ডাল কিনে পানজুমের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল পর্যন্ত পানজুমে না যাওয়ায় এবং বাড়িতে ফিরে না আসায় তল্লাশি শুরু হয়। সকালে তার লাশ রাঙিছড়া চা বাগানের এক নম্বর সেকশনে পড়ে থাকতে দেখে জানানো হয় কুলাউড়া থানা পুলিশকে।

খবর পেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ঘাড়ে ধারালো দায়ের কূপ ছিলো। ধারণা করা হচ্ছে পেছন থেকে হয়তো কোন দুর্বৃত্ত তাকে দা দিয়ে হত্যার উদ্দেশ্যে কূপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনায় হত্যা মামলা হবে। তবে পরিবার সন্দেহজনক কারো নাম বলতে পারছে না বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন