শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে ছাত্র হত্যা মামলায় ২জনের যাবজ্জীবন: ২জন খালাস

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৫:২৭ পিএম

এক কলেজ ছাত্রকে অপহরণ করে হত্যার দায়ে মাদারীপুরে ২জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ২জনকে খালাস প্রদান করেছে আদালত । আজ মঙ্গলবার জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা আাসামীদের অনুপস্থিতিতে এ রায় দেন। এ সময় বিচারক সাজাপ্রাপ্তদের ৫০হাজার টাকাও জরিমানা প্রদানকরেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে:জেলার কালকিনি উপজেলার ঝাউতলা গ্রামের এমদাদ সরদারের ছেলে পারভেজ সরদার(৩০) এবং কালকিনি পৌরসভার বিভাগদী এলাকার আবু বকর সরদারের ছেলে সজীব সরদার(২৮)
অভিযোগ প্রমানিত না হওয়ায় অপর দুই আসামী কৃষ্ণনগর এলাকার মৃত কাজেম সর্দারের ছেলে আসলাম সর্দার ও পূর্ব শিকারমঙ্গল গ্রামের কুদ্দুস চৌকিদারের ছেলে নয়ন চৌকিদারকে খালাস প্রদাণ করা হয়

সরকারী কৌশলী সিদ্দিকুর রহমান জানান, কালকিনি উপজেলার উত্তর কৃষনগরের মো: সাইদ সরদারের ছোট ছেলে ইমন সরদার (১৮ )কে ২০০৯ সালের ২১ মে কালকিনি বাজার থেকে নিখোজ হয়। ৩দিনপর ২৪ মে ইমনের ক্ষতবিক্ষত ও বিকৃত লাশ উপজেলার এনায়েতনগর ইউনিয়নের সমিতির হাট লঞ্চঘাটের উত্তরপাড়ে ডুবোচরের পাওয়া যায়। ওই ঘটনায় নিহতে পিতা সাইদ সরদার বাদী হইয়া অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করে।পুলিশ সন্ধিগ্ধ আসামী হিসাবে নিহতের বন্ধু দন্ডপ্রাপ্তদের গ্রেপ্তার করলে দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে দন্ডপ্রাপ্তরা ইমন সরদারকে ডেকে খুন করেছে বলে ম্যাজিস্ট্রেটের নিকট ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে।মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই পরিতাষ পাল জমিজমা নিয়ে বিরোধ ও গ্রাম্য কোন্দলের জেরের অভিযোগ এনে অপহরনপুর্বক হত্যাকান্ড ঘটেছে উল্লেখ করিয়া দন্ডপ্রাপ্তসহ ৪জনের বিরুদ্ধে আদালতে ২০১৭ সালে ৯ আগস্ট চার্জশীট দাখিল করে।
এ ব্যাপারে মামলার বাদী সাইদ সর্দার জানান, ‘আমার ছেলে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজে মানবিক বিভাগের একাদশ শ্রেনীতে পড়াশুনা করতো। আমার ছেলেকে এভাবে নির্মমভাবে হত্যা করেছে আমি ওদের সাজা কার্যকর দেখতে চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন