শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শিক্ষাদিক্ষা

টাঙ্গাইলে ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৬:০৭ পিএম

নানা কর্মসূচির মধ্য দিয়ে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এ আর এম সোলাইমান এ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার ও ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোহাম্মদ মোকাদ্দেছ আলী।

পরে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মোনাজাত করেন এবং প্রশাসনিক ভবনের সামনে কেক কাটেন। এছাড়া বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সব কর্মসূচিতে অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী, অফিসার্স অ্যাসোসিয়েশন, ৩য় ও ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতি ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nazmul Hasan ১৫ অক্টোবর, ২০২১, ১:০২ এএম says : 0
আমার জানামতে ভাসানী বিশ্ববিদ্যালয় নামে কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই। তবে টাঙ্গাইলে একটি বিশ্ববিদ্যালয় আছে "মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় " যেটা টাঙ্গাইল বাসীর অত্যন্ত গর্বের বিষয়। একটি শিক্ষাপ্রতিষ্ঠানের নাম বিকৃত করে গণমাধ্যমে প্রচার করায় আমি কথিত সাংবাদিক মহাদয়ের নৈতিক শিক্ষা নিয়ে সন্দেহ প্রকাশ করছি।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন