শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্যালকের দুটি চোখ উৎপাটনের ঘটনায় দুলাভাই কারাগারে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৭:৫৩ পিএম

জমি নিয়ে বিরোধের জেরে শ্যালকের দুটি চোখ উৎপাটনের ঘটনায় অভিযুক্ত দুলাভাই সহ তার ৪ সহযোগীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সম্প্রতি এ মামলার চার্জশীট দেয়ার পর অভিযুক্ত ৫ আসামী মঙ্গলবার বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিচারক কবিরউদ্দীন প্রমানিক জামিন আবেদন না মঞ্জুর করে আসামীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অভিযুক্তরা হচ্ছে- প্রধান আসামী মো. মহসিন আলম হাওলাদার (৬০), তার সহযোগী নওমুসলীম শাওন ওরফে অজিত মন্ডল (৩২), মো, আবুল কালাম (২৫), মো. মেহেদি হাসান বিল্লাল (৩২) ও তার স্ত্রী সালমা আক্তার (৩০)। এরা সবাই মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রূপাতলী বটতলা এলাকার বাসিন্দা।

একই এলাকায় মহসিন আলম হাওলাদারের সঙ্গে তার শ্বশুর পরিবারের জমিজমা নিয়ে পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে গতবছর ২২ মে রাতে শ্যালক যুবলীগ কর্মী সাইদুর রহমান বাহাদুরকে রাস্তা থেকে তুলে একটি পরিত্যক্ত বাড়ির মধ্যে অমানুষিক নির্যাতন করে দুটি পা ভেঙ্গে চোখ উপড়ে ফেলা হয়েছে। এতে চিরতরে দৃষ্টিশক্তি হারিয়েছে বাহাদুর। এ ঘটনায় বাহাদুরে ভাই মো. তৌহিদুর রহমান ঘটনার পরদিন দুলাভাই মহসিন আলমের নামোল্লেখ সহ অজ্ঞাতনামাদের আসামী করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। পুলিশী তদন্তে অপর ৪ জনেরও ঘটনার সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ মেলে।

দীর্ঘ তদন্তে বিভিন্ন সাক্ষীদের জবানবন্দী রেকর্ড করে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১২ অক্টোবর, ২০২১, ৯:০৯ পিএম says : 0
সরকার নরপিচাশ সেইজন্যে বাংলাদেশের অধিকাংশ মানুষ এখন নরপিচাশ এ পরিণত হয়েছে এ দেশটা হয়ে গেছে এখন জ্বলন্ত জাহান্নাম
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন