শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্য গার্ল অন দ্য ট্রেইন

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

টেইট টেইলর পরিচালিত থ্রিলার চলচ্চিত্র ‘দ্য গার্ল অন দ্য ট্রেইন’। ‘গেট অন আপ’ (২০১৪), ‘দ্য হেল্প’ (২০১১) এবং ‘প্রিটি আগলি পিপল’ (২০০৮) টেইলর পরিচালিত চলচ্চিত্র। পোলা হকিন্সের লেখা একই নামের বেস্টসেলার উপন্যাস অবলম্বনে ‘দ্য গার্ল অন দ্য ট্রেইন’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।
রেচেল ওয়াটসন (এমিলি ব্লান্ট) একজন তালাকপ্রাপ্ত নারী। ভীষণ রকমের বিষাদগ্রস্ত সে।  প্রতিদিন তাকে ট্রেনে করে তার কর্মস্থলে যেতে হয়। পথে সে তার পুরনো বাড়িটি দেখতে পায় প্রতিটা দিন। তার একসময়ের স্বামী এখনও সেই বাড়িতে থাকে আরেক নারীকে বিয়ে করে, সঙ্গে তাদের সন্তান। সে তার পুরনো বেদনাকে চেপে রাখতে চায়। স্কট (ল্যুক এভান্স) আর মেগানের (হেলি বেনেট) সুখের সংসার দেখে সে নিজের প্রবোধ দেবার চেষ্টা করে। তার বিবেচনায় স্কট-মেগান হল আদর্শ আর নিখুঁত দম্পতি। কিন্তু একদিন ট্রেনের জানালা দিয়েই সে মেগানকে সেকেন্ডের জন্য এক অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরের দিন সকালে তার ঘুম ভাঙে ভয়ানক মাথাব্যথা নিয়ে দেখতে পায় শরীরের কয়েক জায়গায় তার আঘাতের দাগ। কিন্তু রাতের কোনও কথাই সে মনে করতে পারে না। তবে সে বুঝতে পারে খারাপ কিছু ঘটেছে। এরপর টিভির খবর থেকে জানতে পারে মেগানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  রেচেল মেগানের অন্তর্ধানে মনোযোগ দেয়। সে জানতে চেষ্টা করে তার কী হয়েছে, সেই বিশেষ রাতটিতে সে নিজেই বা কী করছিল।
হলিউড শীর্ষ পাঁচ
১। দ্য গার্ল অন দ্য ট্রেইন (এমিলি ব্লান্ট, ল্যুক এভান্স, হেলি বেনেট)
২। মিস পেরেগ্রিন’স হোম ফর পিকিউলিয়ার চিলড্রেন (ইভা গ্রিন, জুডি ডেঞ্চ, স্যামুয়েল এল. জ্যাকসন, এসা বাটারফিল্ড, পেরেন্স স্ট্যাম্প, এলা পারনেল)
৩। ডিপওয়াটার হরাইজন (মার্ক ওয়ালবার্গ, কেইট হাডসন, কার্ট রাসেল, জন ম্যালকোভিচ)
৪। দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন (ডেনজেল ওয়াশিংটন, পিটার সার্সগার্ড, ক্রিস প্র্যাট, এথান হক, ভিনসেন্ট ডি’অনোফ্রিয়ো, হ্যালি বেনেট, ম্যাট বোমার, বাইয়ুং-হুন লি, ম্যানুয়েল-গারসিয়া রুলফো, মার্টিন সেন্সমায়ার)
৫। স্টর্কস (এনিমেশন; ভয়েস : অ্যান্ডি স্যামবার্গ, জেনিফার অ্যানিস্টন, টাই বুরেল, কেলসি গ্রামার, কিগান-মাইকেল কি, জরডান পিল)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন