বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মির্জিয়া

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পাঞ্জাবের সবাই মির্জা আর সাহিবানের বিয়োগান্তক প্রেমের গল্প জানে। এই গল্পেরই আধুনিক উপস্থাপনা এটি। এই গল্পের পটভূমি রাজস্থানের এক শহর। এখানেই মোহনিশ আর সুচিত্রা এক স্কুলে পড়াশোনা করত। তাদের মধ্যে খুব ভাল বন্ধুত্বও ছিল। এই বন্ধুত্ব একসময় পরিণতি পাবার জন্যই। কিন্তু যা নিয়তি নির্ধারিত তাই তো হবে।  এক বিপর্যয়ের শিকার হয় কিশোর বয়সী মোহনীশ।  খুন করার অভিযোগে তাকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়। পরিণতি পাবার আগেই তাদের বন্ধুত্বে ছেদ পড়ে। অন্যদিকে সুচিত্রা চলে যায় লন্ডনে পড়াশোনা শেষ করার জন্য। অনেক বছর পর সে (সায়ামি খের) দেশে ফেরে। আসলে তাকে পরিবার থেকেই ফিরিয়ে আনা হয়েছে প্রিন্স করনের (অনুজ চৌধরি) হাতে পাত্রস্থ করার জন্য। কিন্তু তাও এতো সহজে হবার নয়। সুচিত্রা আবিষ্কার করে তার শৈশবের প্রেমিক মোহনিশ এখন তাদেরই আস্তাবলে ঘোড়ার দেখাশোনা করে। তবে এখন আর তার নাম মোহনীশ নয় আদিল (হর্ষবর্ধন কাপুর)।  ঘোড়া চড়া শিখতে শিখতে তাদের সেই পুরনো প্রেম আবার জেগে ওঠে। আদিল বুঝতে পারে সুচিত্রাকে পাওয়া তার জন্য এতো সহজ হবে না।  এ জন্য তাকে প্রিন্স করণ আর সুচিত্রার বাবা (আর্ট মালিক) মোকাবেলা করতে হবে। তাদের মোকাবেলা করার পুরো শক্তিই আছে তার কিন্তু সাহিবা যেমন বিখ্যাত লোকগাথায় মির্জার তির ভেঙে দিয়ে তার নিজের রক্তের বন্ধন রক্ষা করেছিল তেমনই কি ঘটবে আবার?

বলিউড শীর্ষ পাঁচ
১। মির্জিয়া (হর্ষবর্ধন কাপুর, সায়ামি খের, আর্ট মালিক, অনুজ চৌধরি, কে কে রায়না, ওম পুরি)
২। এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি (সুশান্ত সিং রাজপুত, কিয়ারা আডবানি, দিশা পাটানি, অনুপম খের, হেরি টাংরি, ভূমিকা চাওলা, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, পরিণীতি চোপড়া)
৩। ব্যাঞ্জো (রিতেশ দেশমুখ, নারগিস ফাখরি, ধরমেশ যেলান্ডে, আদিত্য কুমার, রাম মেনন, মোহন কাপুর)
৪। পিঙ্ক (অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আন্দ্রেয়া তারিয়াং, অঙ্গদ বেদী, ধৃতিমান চ্যাটার্জি, পীযুষ মিশ্র, মমতা শঙ্কর)
৫। পার্চড (তনিস্থ চ্যাটার্জি, রাধিকা আপতে, সুরভিন চাওলা, আদিল হুসেন, লেহের খান, হৃদ্দি সেন, মহেশ বলরাজ, চন্দন আনন্দ, সুমিত ব্যাস)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন