রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতা হত্যার প্রতিবাদে কাপ্তাইয়ে ছাত্রলীগের মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৩:৩৫ পিএম

কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমার হত্যাকান্ডের প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ। রবিবার বেলা ১ টায় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, সহ সভাপতি জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক স্বপন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন, আওয়ামী লীগ নেতা দয়ারাম তনচংগ্যাসহ প্রমুখ।এসময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, জেএসএস( সন্তু লারমা) এর অস্ত্রধারী সন্ত্রাসী দল আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের উপর ধারাবাহিক হামলা করে আসছে। তারই অংশ হিসাবে চিৎমরম ইউনিয়ন এর আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে তাঁরা হত্যা করেছে। বক্তাগণ অবিলম্বে নির্বাচনের পূর্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।
শনিবার রাত ১২ টায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নেথোয়াই মারমাকে তার নিজবাসা আগারপাড়ায় গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন