শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লার ঘটনা সরকারের ইঙ্গিতে হয়েছে : মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৩:৩৭ পিএম

কুমিল্লার ঘটনা সরকারি একটি মহলের ইঙ্গিতে হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশে কুমিল্লাসহ বিভিন্ন পূজামণ্ডপে সরকারের মদদে হামলা হয়েছে। পুলিশ যদি ব্যবস্থা নিত তাহলে একটি ঘটনাও ঘটতো না।
বিএনপি মহাসচিব বলেন, জাতীয়তাবাদী দল সবসময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছে। আমরা যখন ক্ষমতায় ছিলাম, তখন এ ধরনের ঘটনা ঘটেনি। দুর্ভাগ্যজনকভাবে এ সরকার আসার পর থেকে তাদের ক্ষমতা টিকে রাখার জন্য সবসময় বিভিন্ন রকমের সমস্যা তৈরি করছে।
ফখরুল বলেন, আমরা সবসময় এ বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করি। হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান যারা আছেন, তাদের পাশে আমরা ভাইয়ের মতো সবসময় দাঁড়াই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৭ অক্টোবর, ২০২১, ৩:৫৯ পিএম says : 0
আপনারা ঠিকই বলেছেন,বিশ্ব কে দেখানের জন্য যে আমাদের দেশে উগ্রপন্থী উগ্র বাদী আছে,এই গুলি দমনের পয়োজন,আপনারা আমাকে সাহায্য করুন,তখন জনগণ কে ধর পাঁকঢ় শুধু করা যাবে,এই ভাবে সময় নষ্ট করে সামনের নির্বাচন টি চিনিয়ে নিতে এই পলিসি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন